About Me

header ads

রাজ্যে আবারও দুর্বৃত্তদের আক্রমণের শিকার এক সাংবাদিক!

ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরাতে আবারও এক সাংবাদিকের উপর হামলা চালাল দুর্বৃত্তরা। গত ৯ই অক্টোবর, শুক্রবার রাত ৮ টা নাগাদ উনোকোটি জেলার অন্তর্গত ফটিক রে-তে বাংলা দৈনিক দৈনিক সংবাদের সাংবাদিক তপন বণিকের উপর হামলা হয়। তাঁর নিজের বাড়িতে ঢুকে দুষ্কৃতীরা আক্রমণ চালায়।

বিভিন্ন সাংবাদিক সংস্থা এবং আগরতলা প্রেস ক্লাব সাংবাদিকের উপর এই হামলার তীব্র নিন্দা জানিয়েছে। রাতে মুখ ঢেকে তপন বাবুর বাড়িতে প্রবেশ করে দুর্বৃত্তরা। শারীরিক নিগ্রহের পাশাপাশি এবং তাঁর বাসভবন ভাঙচুর করে।

তপন বণিক ঘটনার বিবরণী দিতে গিয়ে বলেন, অপরাধীরা তাঁর বাড়ির দরজা ভেঙে হামলা করে। তাঁর এবং পরিবারের অন্যান্যদের মুখে তোয়ালে বেঁধে মুখ বন্ধ করে দেয়। তপন বণিক জানান, গত দুদিন আগে একটি খবরের জন্য কয়েকজন রাজনৈতিক গুণ্ডা তাঁকে হামলার হুমকি দিয়েছিল হুমকি দিয়েছিল।

দৈনিক সংবাদের ম্যানেজিং এডিটর পারমিতা লিভিংস্টোন এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। তিনি বলেন সাংবাদিক তপন বণিক কোনো অন্যায় করেনি যে, কয়েকজন মুখোশধারী গুণ্ডা তাঁকে এবং পরিবারের অন্যান্যদের বেঁধে বাড়ি ভাঙচুড় করবে। পারমিতাদেবী অবিলম্বে এই ঘটনায় জড়িত দোষীদের গ্রেফতার করে কঠোর শাস্তি দাবি করেছেন। উল্লেখ্য, গত একমাসে এই নিয়ে মোট ৬ জন সাংবাদিক ত্রিপুরাতে দুর্বৃত্তের হানার শিকার হল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য