About Me

header ads

নিজ স্ত্রী'র আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে মানসিক নির্যাতনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে!

ডেস্কও ওয়েব ডেস্কঃ স্ত্রীর উপর ভয়ানক মানসিক অত্যাচার! স্বামী সোশ্যাল মিডিয়ায় টানা কয়েকদিন ধরে স্ত্রীর আপত্তিকর ছবি ছড়িয়ে যাচ্ছে ফেসবুকে। এমনই অভিযোগ উঠেছে ত্রিপুরার গোমতি জেলায় পুরুষটির বিরুদ্ধে।

কাঁকরাবন থানায় নির্যাতিতা মহিলা তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। স্ত্রীর অভিযোগ শুধু স্বামীর বিরুদ্ধে নয়, পুলিশের বিরুদ্ধেও। স্ত্রী জানান, থানায় আজ নয়, তিন-চার মাস আগে তিনি স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছিলেন।কিন্তু পুলিশ এতটাই নিজের দায়িত্বে শিথিল যে তিন-চার মাস পর্যন্ত কোনও পদক্ষেপ নেয়নি।

অন্যদিকে, তাঁর স্বামী টানা কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর আপত্তিজনক ছবি পোস্ট করে যাচ্ছেন। স্ত্রীকে ভীষণভাবে মানসিক অত্যাচার করে যাচ্ছে। তাঁদের বিয়ে হয় কুড়ি বছর আগে। তাঁদের সংসারে একটি ছেলে এবং একটি মেয়েও আছে। তবে ছেলেটি মস্তিষ্কের ক্যান্সারের কারণে মারা যায়। তাঁদের কন্যাটি বিবাহিত।

মহিলা অভিযোগ করেছেন যে, তাঁর স্বামী শুধু তাঁকেই হেনস্থা করা নয়, মেয়ের শ্বশুরবাড়িতে গিয়েও ঝামেলা সৃষ্টি করছে। শ্বশুরবাড়িতে গিয়ে বলছে যে মেয়েটি তাঁর মেয়ে নয়।

জানা গেছে, স্ত্রী বর্তমানেও কয়েক মাস আগে তাঁর স্বামী সিপাহিজলা জেলায় অন্য এক মহিলাকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই সেই পুরুষ আগের স্ত্রীর উপর এ ধরণের সাংঘাতিক মানসিক নির্যাতন শুরু করে।

উদয়পুর মহিলা থানায় ফের স্বামীর বিরুদ্ধে অভিযোগও করেছিলেন মহিলা। এফআইআর নম্বরটি মহিলা পিএস 38/20। ভারতীয় দণ্ডবিধির 494 66E / 67IT ধারায় মামলা করা হয়েছে। মামলাটির তদন্তের দায়িত্বে আছেন ডিএসপি অরিন্দম রিয়াং। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য