About Me

header ads

২০২৩-এর নির্বাচনের আগে রাজ্য থেকে কমিউনিস্টদের উপড়ে ফেলার আহ্বান জানালেন মুখ্যমন্ত্রী!

ডেস্কও ওয়েব ডেস্কঃ ২০২৩ সালের আগে দলীয় কর্মীদের ত্রিপুরা থেকে কমিউনিস্টদের উপড়ে ফেলতে বললেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। রবিবার তিনি বলেন, ২০২৩ সালের নির্বাচনে জেতা না পর্যন্ত রাজ্য থেকে কমিউনিস্টদের বীজ ধ্বংস করুন।
তিনি আরো বলেন, একজন কর্মী দল থেকে কী পাবেন এখন তা ভাবার সময় নয়, ২০২৩-এর দলীয় বিজয় নিশ্চিত করতে জনসাধারণের সঙ্গে যতটা সম্ভব জনসংযোগ বাড়াতে নির্দেশ দেন। ধলাই জেলার আমবাসার পিআরটিআই ভবনে জনজাতি মোর্চার রাজ্য স্তরের সম্মেলনে করছিলেন মুখ্যমন্ত্রী কর্মীদের জানান জনগনের জন্য কাজ করলে সবকিছু নিজের মতো করেই দলের স্বার্থে ঠিকঠাক ভাবে চলবে।
মুখ্যমন্ত্রীর এদিনের বক্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে সিপিআইএম। তারা বলেছে বিপ্লব দেবের এই কথা সম্পূর্ণ অগণতান্ত্রিক। গণতন্ত্রে বিরোধীদের ভূমিকা রয়েছে, কিন্তু মুখ্যমন্ত্রী বিরোধী দলকে বিলুপ্ত করার চেষ্টা করছেন।
সিপিএমের রাজ্য কমিটির সদস্য পবিত্র কর বলেছেন, বিপ্লব কুমার দেব স্বৈরশাসকের মতো কথা বলছেন। হিটলার বিশ্ব থেকে কমিউনিজম এবং কমিউনিস্ট সমাপ্ত করার চেষ্টা করেছিলেন কিন্তু সফল হন নি। বিপ্লব দেবও হিটলারের মতোই কথা বলছেন।
পবিত্রবাবু আরও বলেন,জনসাধারণ যদি মনে করেন আপনি তাঁদের কল্যাণে কাজ করছেন, তারা আপনাকে হতাশ করবে না।কিন্তু, যদি নিজের স্বার্থে কাজ করেন তাহলে ফল বিপরীত হবে। বিরোধী হিসেবে, কেউ আকাশ থেকে চাঁদ আনার প্রতিশ্রুতি দিতে পারে, তবে যখন ক্ষমতায় থাকবে তখন এটি করতে পারবেন না। কিন্তু যদি আপনি এমন করেন, জনসাধারণ কিছুতেই সহ্য করবে না।
এদিন পার্টির কার্যকর্তাদের মুখ্যমন্ত্রী আরও বলেন, ২০২৩-এর আগে আমাদের নিশ্চিত করতে হবে রাজ্যে যেন কোনো কমিউনিস্ট-এর বীজ না থাকে, কমিউনিস্টদের উপড়ে বঙ্গোপসাগরে ফেলে দেওয়া উচিত। নরেন্দ্র মোদী তোলা জাতীয়তাবাদের স্লোগান রাজ্যের প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে। সাফল্য তখনই আসবে যখন আমরা এটি সম্ভব করতে পারি

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য