About Me

header ads

রাজ্য বিজেপির অভ্যন্তরীণ দুর্বলতা নিয়ে অজয় জাম্বলের বৈঠক!

ডেস্কও ওয়েব ডেস্কঃ শুক্রবার প্রদেশ বিজেপির বিধায়ক ও মন্ত্রীদের নিয়ে প্রদেশ বিজেপি কার্যালয়ে এক সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির উত্তর-পূর্বাঞ্চলের সাংগঠনিক মন্ত্রী অজয় জাম্বল, প্রদেশ বিজেপির সভাপতি ডাক্তার মানিক সাহা, প্রদেশ বিজেপির সাধারন সম্পাদক টিঙ্কু রায়, সমাজ কল্যাণ ও সমাজ শিক্ষা মন্ত্রী সান্তনা চাকমা, পর্যটন মন্ত্রী প্রনজিৎ সিংহ রায়, ক্রীড়া মন্ত্রী মনোজ কান্তি দেব সহ অন্যান্যরা। মূলত বিজেপির একাংশ বিধায়ক যখন দিল্লি ছুটে যায়, ঠিক তখন দলের সাংগঠনিক বিষয় খতিয়ে দেখতে রাজ্যে আসেন বিজেপির উত্তর-পূর্বাঞ্চলের সাংগঠনিক মন্ত্রী অজয় জাম্বল।

রাজ্যে আসার পর ধারাবাহিক ভাবে বৈঠক করে যাচ্ছেন। ইতিমধ্যে তিনি প্রদেশ বিজেপির শীর্ষ নেতৃত্ব, প্রদেশ বিজেপির কোর কমিটির সদস্য, প্রদেশ বিজেপির অফিস বিয়ারারদের সাথে পৃথক পৃথক বৈঠক করে সাংগঠনিক বিষয়ে খোঁজ খবর নেন এবং সংগঠনের বিভিন্ন ত্রুটি বিচ্যুতি খতিয়ে দেখেন।

প্রদেশ বিজেপি সভাপতি ডাক্তার মানিক সাহা জানান সাংগঠনিক বিষয় নিয়ে বৈঠক করতে বিজেপির উত্তর-পূর্বাঞ্চলের সাংগঠনিক মন্ত্রী অজয় জাম্বল রাজ্যে এসেছেন। তবে একাংশ বিধায়কের দিল্লি অবস্থান করার বিষয়ে তিনি মুখ খুলতে অসম্মতি প্রকাশ করেন। তিনি বলেন যারা দিল্লি অবস্থান করছে তারাও দলের সদস্য। তাদের সাথে আলোচনা করে সবকিছুর সমাধান করা হবে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য