About Me

header ads

প্রয়াত রাজ্যের প্রবীণ সাংবাদিক পবন পোদ্দার!

ডেস্কও ওয়েব ডেস্কঃ রাজ্যের প্রবীণ সাংবাদিক পবন পোদ্দার শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তাঁর মৃত্যুতে শোকসন্তপ্ত গোটা রাজ্য! ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব, পশ্চিম ত্রিপুরার সাংসদ প্রতিমা ভৌমিক গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিকের মৃত্যতে!

প্রবীণ সাংবাদিক পবন পোদ্দার আজ, ১৮ সেপ্টেম্বর তাঁর নিজস্ব বাড়ি, তেলিমুড়ায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর! সাংবাদিক পেশায় বহু অভিজ্ঞতাসম্পন্ন একজন মানুষ ছিলেন তিনি। বিগত ৩৭ বছর ধরে পবনবাবু এই সাংবাদিক পেশার সঙ্গে জড়িত ছিলেন।

উল্লেখযোগ্য যে, পবন পোদ্দার রাজধানী আগরতলা থেকে প্রকাশিত স্থানীয় দৈনিক সংবাদের সাথে যুক্ত ছিলেন। বিংশ শতাব্দী অর্থাৎ ১৯৮৩ সালে তিনি তেলিয়ামুরা থেকে সংবাদদাতা হিসেবে কাজে যোগদান করেছিলেন এবং জীবনের শেষ দিন পর্যন্ত তিনি তেলিয়ামুরা থেকে দৈনিক সংবাদে কাজ করেছেন।

সাংসদ প্রতিমা ভৌমিক শোকপ্রকাশ করে টুইটারে লিখেছেন, রাজ্যের বিশিষ্ট সাংবাদিক পবন পোদ্দারের মৃত্যুতে আমি শোকাহত ৷ আমি তাঁর বিদেহী আত্মার চিরশান্তি কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানাই৷ ওঁম শান্তি

মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব ভারাক্রান্ত মনে স্মরণ করেছেন জ্যেষ্ঠ সাংবাদিককে! লিখছেন, দৈনিক সংবাদ এর তেলিয়ামুড়া প্রতিনিধি বরিষ্ঠ সাংবাদিক পবন পোদ্দারের প্রয়াণে আমি গভীর শোক ব্যক্ত করছি। তাঁর পরিবার ও পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি

উল্লেখযোগ্য যে, সাংবাদিক হিসেবে প্রতিষ্ঠা লাভ করা পবন পোদ্দার একটি বেসরকারী স্কুলে শিক্ষক হিসেবেও কাজ করেছেন নিষ্ঠাসহকারে। একইসঙ্গে পবন পোদ্দার ছিলেন রিপোর্টার এবং প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। কয়েক বছর আগেই তিনি চাকুরি থেকে অবসর নিয়েছিলেন।

সাংবাদিক পবনবাবুর স্ত্রীও একজন স্কুল শিক্ষক। পরিবারে আছে একটি ছেলে এবং স্ত্রী। পরিবার সূত্রে খবর, পবন পোদ্দার গত ১৭-১৮ দিন ধরেই অসুস্থ ছিলেন, বিভিন্ন সমস্যা দেখা দিয়েছিল। তবে করোনা নয়! করোনা পরীক্ষা করা হয়েছিল, সে ফলাফল নেগেটিভই আসে!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য