About Me

header ads

রাজধানীর এক অনুষ্ঠান ভবন থেকে মাদকচক্র উৎখাত করল পুলিশ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বৃহস্পতিবার সন্ধ্যায় ত্রিপুরা পুলিশ আগরতলায় এক বিশাল মাদকচক্র উৎখাত করে। প্রায় ১০ লক্ষ টাকার নিষিদ্ধ মাদক ও ট্যাবলেট উদ্ধার করা হয়েছে ওই ঘাঁটি থেকে। উত্তম ভট্টাচার্য ওরফে শ্যামল নামে আগরতলার এক ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, আজ বিকেলে গোপন সূত্রে মাদক কারবারের খবর আসে। বলা হয়, রামনগর ৩ নম্বর রোডের একটি বাড়িতে পাচারের জন্য নিষিদ্ধ মাদক বোঝাই করা হচ্ছে। এই তথ্য পেতেই, পুলিশের মাদকবিরোধী শাখা এবং অপরাধ দমন শাখা উত্তম ভট্টাচার্যের বাড়িতে অভিযান চালায়। পুলিশ পৌঁছাতেই দেখা যায় কয়েকটি প্যাকেট একটি গাড়ি থেকে নামছে। সার্চ পার্টি বাড়িটি ঘিরে ফেলে এবং তল্লাশি অভিযান শুরু করে। যে বাড়িতে অভিযান চালানো হয়, সেটি সেখানে অনুষ্ঠানের জন্য ভাড়া বাড়ি হিসাবে ব্যবহার হয়। নাম, পুষ্পাঙ্গন ব্যাঙ্কোয়েট। ট্যাবলেট ধরণের মাদকই বেশি উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে মাদক ও ট্যাবলেটের বাজারমূল্য কমপক্ষে ১০ লক্ষ টাকা।
অভিযানের সময় মাদক বিরোধী শাখার ডিএসপি তরুণ দেববর্মা উপস্থিত ছিলেন এবং পুলিশ ওই মাদকগুলির প্যাকেজিংয়ের সময় কারবারীকে হাতেনাতে ধরে। অভিযুক্তকে দুটি মোবাইল ও বিদেশী মুদ্রা সহ পুলিশ গ্রেফতার করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য