About Me

header ads

রাজ্যের পিপলা ছড়া বাসিন্দারা উদ্ধার করেছে এক মরদেহ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরার দামছড়া থানার অন্তর্গত পিপলা ছড়া এলাকার বাসিন্দারা আজ, রবিবার সকালে একটি লাশ উদ্ধার করেছে। সঙ্গে এলাকাবাসী উদ্ধার করেছে আরো দুজনকে। 
মৃতের নাম কৃতাঞ্জয় রিয়াং; তাঁর বয়স ৪৫। সঙ্গে উদ্ধার করা হয়েছে ভ্রূঙ্গতি রিয়াং (৩৮) এবং তাঁদের দুজনের একমাত্র কন্যা লক্ষ্মিতা রিয়াংকে।
উল্লেখ্য যে, এই ৩ জনকে নির্মমভাবে আক্রমণ করেছিল দুর্বৃত্ত। হামলায় কৃতাঞ্জয় রিয়াং ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন। তবে বাকিরা কোনভাবে গ্রামবাসীদের সাথে যোগাযোগ করতে পেরেছিলেন এবং পুরো ঘট০না জানিয়ে তাঁদের সাহায্য চেয়েছিলেন।
সে অনুযায়ী খবর পেয়ে স্থানীয়রা দামছড়া থানায় খবর দেয় এই ঘটনার কথা জানিয়ে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে মেয়ে এবং মাকে সে জায়গা থেকে উদ্ধার করে। মা-মেয়েকে চিকিৎসার জন্যে ধর্মমনগর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে, কৃতাঞ্জয় রিয়াংয়ের মরদেহ ত্রিপুরার পানিসাগর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে পরিস্থিতি প্রমাণ থেকে সন্দেহ করা হচ্ছে যে এই হামলার জন্য একটি হাতি আরোহী দায়ী। তবে এসডিপিও অভিজিৎ দাস ঘটনাস্থলে পৌঁছে তাৎক্ষণিকভাবে মামলা দায়ের করেছেন।
পুলিশ এই মামলার আরও পুঙ্খানুপুঙ্খ তদন্তে নেমেছে। প্রসঙ্গত উল্লেখ্য যে, এমন রহস্যজনক মৃত্যুর ঘটনার কথা বারবারই প্রকাশ্যে আসছে ত্রিপুরায়!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য