About Me

header ads

২৩ সেপ্টেম্বর মহাকরণ অভিযানে জাস্টিস ফর ১০,৩২৩!

ডেস্কও ওয়েব ডেস্কঃ গত ১০ সেপ্টেম্বর খুমুলুঙ-এ চাকরির দাবিতে জাস্টিস ফর ১০,৩২৩ টিচার্স এক গণতান্ত্রিক আন্দোলন সংগঠিত করেছিল। অবশেষে রাজ্য সরকার থেকে আগামী দু-তিন দিনের মধ্যে চাকুরির স্থায়ী সমাধানের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করেছেন চাকরীচ্যুত শিক্ষক-শিক্ষিকারা।

কিন্তু নয়দিন অতিক্রান্ত হতে চললেও এখন পর্যন্ত সরকার চাকরিচ্যুত শিক্ষকদের স্থায়ী সমাধান বিষয় নিয়ে কোনোরকম চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করে নি। এরই পরিপ্রেক্ষিতে সরকারকে পুনরায় দাবি জানানো হচ্ছে চাকুরির স্থায়ী সমাধান এবং মৃত চাকরিচ্যুতদের শিক্ষকদের পরিবারের একজনকে সরকারি চাকরি সহ তিন দফা দাবি নিয়ে সরকার আগামী ২১ সেপ্টেম্বরের মধ্যে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করুক। নয়তো আগামী ২৩ সেপ্টেম্বর জাস্টিস ফর ১০,৩২৩ টিচার্স মহাকরণ অভিযানে সামিল হবে। এদিন অভিযান শুরু হবে রাজধানীর উত্তর গেইট এলাকা থেকে। এই অভিযানের সামিল হবে চাকরিচ্যুত শিক্ষকদের পাশাপাশি তাদের পরিবার পরিজনরা।

শনিবার আগরতলা প্রেস ক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে এ কথা জানান জাস্টিস ফর ১০,৩২৩ টিচার্সের যুগ্ম আহবায়ক অজয় দেববর্মা। তিনি আরো জানান, মহাকরণ অভিযানটি হবে সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে। এবং বাঁচার তাগিদে বলে জানান তিনি। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আহবায়ক প্রশান্ত দেববর্মা, দীপঙ্কর দেববর্মা প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য