About Me

header ads

জিবি পরিদর্শনে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধি দল!


ডেস্কও ওয়েব ডেস্কঃ শুক্রবার এক দফা পরিদর্শনের পর ফের একবার শনিবার জিবির কোভিড কেয়ার সেন্টার সহ ফ্লু ক্লিনিক, মেডিসিন ওয়ার্ড পরিদর্শন করলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধি দল। প্রথমে তারা ভিজিট করেন জিবির কোভিড  কেয়ার সেন্টারটিতে। সেখানে প্রবেশ করে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধিরা সরেজমিনে খতিয়ে দেখেন কোভিড কেয়ারের বর্তমান ব্যবস্থা।
এই প্রতিনিধি দলের সঙ্গে কোভিড কেয়ারের দায়িত্বে থাকা চিকিৎসকরা ও ছিলেন। কি রকম হওয়া উচিত কোভিড হাসপাতালের পরিষেবা, পাশাপাশি যেগুলো রয়েছে তার মধ্যে আরো কি কি প্রয়োজনের তাগিদে সংযুক্ত করার দরকার রয়েছে, এই বিষয়ে ও আলোচনা করে নিজেদের অভিমত দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধি দলের সদস্যরা। এখানেই শেষ নয়, এই প্রতিনিধি দলটি পরবর্তীতে যান জিবির মেডিসিন ওয়ার্ডে। সেখানের গোটা চিত্রটা ও দেখেন তারা।
শুক্রবার এক দফা পরিদর্শনের পর ফের একবার শনিবার জিবির কোভিড কেয়ার সেন্টার সহ ফ্লু ক্লিনিক, মেডিসিন ওয়ার্ড পরিদর্শন করলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধি দল। প্রথমে তারা ভিজিট করেন জিবির কোভিড কেয়ার সেন্টারটিতে। সেখানে প্রবেশ করে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধিরা সরেজমিনে খতিয়ে দেখেন কোভিড কেয়ারের বর্তমান হাল, হকিকত। এই প্রতিনিধি দলের সঙ্গে কোভিড কেয়ারের দায়িত্বে থাকা চিকিৎসকরা ও ছিলেন। কি রকম হওয়া উচিত কোভিড হাসপাতালের পরিষেবা, পাশাপাশি যেগুলো রয়েছে তার মধ্যে আরো কি কি প্রয়োজনের তাগিদে সংযুক্ত করার দরকার রয়েছে, এই বিষয়ে ও আলোচনা করে নিজেদের অভিমত দিলেন কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের প্রতিনিধি দলের সদস্যরা। এখানেই শেষ নয়, এই প্রতিনিধি দলটি পরবর্তীতে যান জিবির মেডিসিন ওয়ার্ডে। সেখানের গোটা চিত্রটা ও দেখেন তারা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য