About Me

header ads

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর বাসভবন ঘেরাও করলেন চাকরিচ্যুত শিক্ষকরা!

ডেস্কও ওয়েব ডেস্কঃ প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের গ্রেফতারের দাবিতে এবার অল ত্রিপুরা ১০,৩২৩ ভিক্টিমাইজ টিচার অ্যাসোসিয়েশন মাঠে নামলো। সোমবার অল ত্রিপুরা ১০,৩২৩ ভিক্টিমাইজ টিচার অ্যাসোসিয়েশন রবীন্দ্র ভবন সম্মুখ থেকে একটি মিছিল সংঘটিত করে শহরের বিভিন্ন অতিক্রম করে।মিছিলে আওয়াজ তোলা হয় প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের ভুলের ফল তাদেরকে ভুগতে হচ্ছে।

আর পূর্বের মুখ্যমন্ত্রীর ভূমিকা নিয়ে তীব্র নিন্দা জানায় সংগঠনের কর্মীরা। শাসকদল ঘনিষ্ট সংগঠনের নেতা প্রদীপ বনিক জানান, ১০,৩২৩ রাজ্যের শিক্ষার মানচিত্রে এক কলঙ্কিত অধ্যায়। সমাজের অযোগ্য হয়ে বেঁচে থাকতে হচ্ছে চাকরিচ্যুত শিক্ষক শিক্ষকাদের।  প্রাক্তন মুখ্যমন্ত্রীর যে আইনের প্রতি কোনো শ্রদ্ধা ছিল না তা স্পষ্ট হয়ে উঠেছে যেদিন তাদের চাকরীচ্যুত হতে হয়েছে।

তাদের দাবী বর্তমান সরকার তাদের প্রতি যথেষ্ঠ সহানুভূতিশীল। নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী মন্ত্রিসভায় সিদ্ধান্ত নিয়ে চাকরিচ্যুতদের শিক্ষকদের গ্রুপ সি এবং গ্রুপ ডি পদে নিয়োগের প্রক্রিয়া শুরু করতে চলেছে। আর যদি চাকরীচ্যুত শিক্ষকরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় পাস করতে না পারে তাদের জন্য বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থার উদ্যোগ নিয়েছে বর্তমান সরকার। সরকারের এই সিদ্ধান্তকে তীব্র ষড়যন্ত্র করে মহাকরণ অভিযান করে বাকি সংগঠনগুলি। সেই অভিযানে গিয়ে রাজ্যের তৎকালীন মন্ত্রী তথা বর্তমান বিরোধী দলের উপনেতা বাদল চৌধুরী এবং মানিক দে অক্সিজেন দিচ্ছে। যা বিরোধীদের ষড়যন্ত্র বলে তিনি তুলে ধরেন বক্তব্যে। পাশাপাশি গেরুয়া সংগঠনের মতোই জয় শ্রীরাম বলে বক্তব্য শেষ করেন এদিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য