About Me

header ads

পঞ্চায়েতে দুর্নীতির বিরুদ্ধে সরব হওয়ায় পঞ্চায়েত সদস্যকে মারধরের অভিযোগ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ পঞ্চায়েতে দুর্নীতির বিরুদ্ধে সরব হওয়ায় পঞ্চায়েত সদস্যকে মারধর করা হয়েছে। মারধরের ঘটনায় চরম উত্তেজনা বিরাজ করছে ফুলবাড়ি গ্রামে। এই ঘটনায় রবিবার উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে। ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ বাহিনী এবং  তাদের সুষ্ঠু বিচার দেওয়ার আশ্বাসে অবশেষে অবরোধ প্রত্যাহার করে নেওয়া হয়।
উত্তর জেলার কদমতলা ব্লকের অধীনে ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েত। এই পঞ্চায়েতে চারজন বিজেপি পঞ্চায়েত সদস্য ও দুইজন নির্দলীয় সদস্যকে সঙ্গে নিয়ে পঞ্চায়েত গঠন করে বিজেপি। শুরু থেকেই পঞ্চায়েতের প্রধান ও অন্যান্য সদস্যরা দুর্নীতিতে নিমজ্জিত হয়ে রয়েছেন বলে অভিযোগ পঞ্চায়েতের বিজেপি সদস্য আসকর আলীর। পঞ্চায়েতের একাধিক দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানালে তাকে বিভিন্নভাবে হেনস্থা করা হয় বলে জানায় সে।
অবশেষে শনিবার সে দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ালে কতিপয় দুস্কৃতিকারীরা তাকে বেধড়ক মারপিট করে। আহত আসকর আলী চুড়াইবাড়ি থানায় চারজনের বিরুদ্ধে মামলা  দায়ের করেন। এদিকে, পঞ্চায়েত সদস্য আসকর আলীকে মারধরের ঘটনায় এদিন ৫নং ওয়ার্ডের সাধারণ জনগণ ফুলবাড়ি থেকে লক্ষীনগরের প্রধান রাস্তাটি অবরোধ করে বসেন। তাদের দাবি হামলাকারীদের অতিসত্বর গ্রেপ্তার করে আইনীসাজা প্রদান করা। প্রায় দুই ঘন্টা রাস্তা অবরোধ থাকার পর ছুটে যান চুড়াইবাড়ি থানার ওসি জয়ন্ত দাস ও বিশাল পুলিশবাহিনী। তারা সমস্ত ঘটনা তদন্ত করে দেখে আইনের আওতায় আনবে বলে আশ্বস্ত করায় অবশেষে রাস্তা অবরোধ তুলে দেওয়া হয়। অবশ্য এই ঘটনায় সরগরম ফুলবাড়ী পঞ্চায়েত এলাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য