About Me

header ads

এক দিনে রাজ্যে করোনায় মৃত ১০, বাড়ছে উদ্বেগ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ গত (৩১শে আগষ্ট ২০২০) ২৪ ঘণ্টায় ত্রিপুরায় করোনায় মৃত্যু হল ১০ জনের। এখনও পর্যন্ত এটি একদিনে সর্বাধিক মৃত্যু। রাজ্যে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১১২। এর আগে একদিনে সর্বাধিক ৬ জনের মৃত্যু হয়েছিল। গতকালই ত্রিপুরাতে করোনায় মৃতের সংখ্যা ১০০ পেরিয়ে যায়। করোনায় মৃত্যুর সংখ্যা বৃদ্ধির ফলে স্বভাবতই রাজ্যে মৃত্যুর হারও বৃদ্ধি পেয়েছে। বর্তমানে ত্রিপুরায় মৃত্যুর হার ০.৯০ শতাংশ।
যত দিন যাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যাও বৃদ্ধি পাচ্ছে। সোমবার সন্ধ্যায় ত্রিপুরা স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, বর্তমানে রাজ্যে করোনা আক্রান্তের হার ৪.২৮ শতাংশ। গতকাল করোনা আক্রান্তের হার ছিল ৪.২০ শতাংশ।
বর্তমানে ত্রিপুরাতে মোট কোভিড আক্রান্তের সংখ্যা ১১,৬৪৭। যাদের মধ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩৮৫৮।
উল্লেখ্য, সোমবার যে ১০ জন রাজ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের পরিচয় এবং ঠিকানা কিছুই স্বাস্থ্য দফতর থেকে প্রকাশ করা হয়নি। এমনকী করোনা ছাড়া তাদের আর কোনো অসুখ ছিল না কি সে বিষয়ে রাজ্য স্বাস্থ্য বিভাগ কিছুই জানায়নি।
রাজ্য স্বাস্থ্যমন্ত্রকের কোনো আধিকারিক রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলছেনা। রাজ্যের কোনো মন্ত্রীও এই বিষয়ে কোনো মন্তব্য করতে নারাজ। প্রতিদিন সন্ধ্যাবেলা ত্রিপুরা সরকারের তরফ থেকে একটি মেডিকেল বুলেটিন প্রকাশ করা হয়। যেখানে শুধুমাত্র করোনা আক্রান্ত এবং করোনায় মৃত্যুর সংখ্যাতাত্ত্বিক বিবৃতি দেওয়া হয়ে থাকে। যতদিন যাচ্ছে রাজ্যে করোনা সংক্রমণ তথা করোনা মৃত্যুর হার বেড়ে চলেছে। কিন্তু সরকার সে বিষয়ে স্পষ্ট করে কিছুই বলতে নারাজ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য