About Me

header ads

নেশা সামগ্রী সহ রাজ্য পুলিশের জালে নামকরা বস্ত্র ব্যবসায়ী!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বাড়িতে মাদক মজুত রাখার অভিযোগে ত্রিপুরা পুলিশের হাতে ধরা পড়ল নামকরা বস্ত্র ব্যবসায়ী। পুলিশের মাদক বিরোধী শাখা ও স্পেশ্যাল ব্রাঞ্চ যৌথ অভিযান চালিয়ে আগরতলার শান্তিপাড়ায় ওই ব্যবসায়ীর বাড়ি থেকে ৫২ হাজার ইয়াবা ট্যাবলেট, ব্রাউন সুগার, ১৩ লক্ষাধিক টাকা বাজেয়াপ্ত করে।
ত্রিপুরা পুলিশ রতন সাহা নামে এক ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে টাকা ও মাদকগুলি উদ্ধার করে। পুলিশের বিভিন্ন দল গোপন খবরের ভিত্তিতে রতনের প্রাসাদোপম বাড়ি ছাড়াও একযোগে তার দুটি গুদাম ও তুলসিবাটি এলাকার একটি দোকানে হানা দেয়।
মাদক বিরোধী শাখার এসপি সরস্বতী আর জানান, অভিযানে স্পেশ্যাল ব্রাঞ্চ, মাদক বিরোধী শাখা ছাড়াও সামিল ছিল পশ্চিম জেলা ও দক্ষিণ জেলার পুলিশ। সন্ধ্যা পর্যন্ত ১৩ লক্ষ ৮৬ হাজার টাকা, ২৬০টি প্যাকেটে ৫২ হাজার ইয়াবা মাদক ট্যাবলেট, ব্রাউন সুগার পাওয়া গিয়েছে।
বাড়ি থেকে মিলেছে বিভিন্ন ধরণের পরিচয়পত্র ও আরও অনেক সম্পত্তির কাগজপত্র। জানা গিয়েছে কয়েক মাস আগেও পুলিশ রতন সাহার বাড়িতে অভিযান চালানোর চেষ্টা করেছিল। কিন্তু সেইবার তারা সফল হয়নি। রতন সাহা আগরতলার নামকরা বস্ত্র ব্যবসায়ী। সেই বিরাট বস্ত্র ব্যবসার আড়ালেই রতন মাদকের চোরা কারবার চালাতেন বলে পুলিশের সন্দেহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য