About Me

header ads

শাসকদল পরিচালিত পঞ্চায়েত অফিসে ঝুলল তালা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ প্রধান ও উপপ্রধানের কাজিয়ার জন্য সোমবার দুপুরে বিলাসছড়া পঞ্চায়েত অফিসে ঝুলল তালা। পালিয়ে যায় পঞ্চায়েত সচিব নরেশ দেবনাথ। খবর পেয়ে কমলপুর থানার পুলিশ বিলাসছড়া পঞ্চায়েত অফিসে ছুটে গেলেও অফিসের তালা খোলা হয়নি। এর ফলে গ্রামের সাধারন মানুষ পঞ্চায়েত অফিসে এসে বিশৃঙ্খলা দেখে ফিরে যায়। কমলপুর দুর্গাচৌমুহনী ব্লকের অধীন বিলাসছড়া পঞ্চায়েত।
এই পঞ্চায়েতের প্রধান , উপপ্রধান সহ সদস্য সদস্যার সংখ্যা ৯ জন। প্রধান হলেন সুনীল শুক্ল বৈদ্য এবং উপপ্রধান জটিলা দেববর্মা। পঞ্চায়েত গঠনের দুই তিন মাস পর থেকে পঞ্চায়েত এলাকার বিভিন্ন উন্নয়ন নিয়ে ঝামেলা দেখা দেয়। জানা যায় কেউ কাউকে পাত্তা দিতে নারাজ। আরো জানা গেছে প্রধানের পক্ষ্যে তিন জন সদস্য ও বাকী সদস্যরা উপপ্রধানের পক্ষ হয়ে কাজ করছে। প্রধানের বিরুদ্ধে নিজের মর্জি মাফিক কাজের বন্টন ও বেনিফিসেয়ারী নির্বাচন করার অভিযোগ উঠেছে। দীর্ঘ দিন যাবৎ চলছে এই কাজিয়া। যার ফলে উন্নয়ন মূলক কাজ থমকে রয়েছে।
সোমবার উপপ্রধান পুকুরে মাছের পোনা ক্রয় করার জন্য পঞ্চায়েত অফিসে যান। সচিব জানিয়ে দেন প্রধান কোন ধরনের টাকা দিতে স্পষ্ট বারন করেছেন। তাই টাকা দেওয়া যাবেনা। এই কথা বলার পরেই পঞ্চায়েতের সদস্যরা পঞ্চায়েত অফিসে তালা ঝুলিয়ে দেয়। এর পরেই পালিয়ে যায় সচিব নরেশ দেবনাথ। এই নিয়ে ক্ষুব্ধ গ্রামবাসীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য