About Me

header ads

ধর্ষণের শিকার হওয়া স্ত্রীকে খুন করে আত্মঘাতী স্বামী!


ডেস্কও ওয়েব ডেস্কঃ অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করে আত্মহত্যা করলেন এক শ্রমিক। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে হরিয়ানার হিসারে। স্বাধীনতা দিবসের দিন গ্রামেরই দুই নাবালকের হাতে ধর্ষণের শিকার হন ওই মহিলা। তার পরেই নিজেদের জীবন শেষ করে দিলেন ওই দম্পতি।
আত্মহত্যার আগে একটি সুইসাইড নোট লিখেছেন ওই ব্যক্তি। সেই নোটে মৃত্যুর কারণ হিসাবে ওই দুই ধর্ষণকারীর উল্লেখ করেছেন তিনি। গত ১৫ অগস্ট একটি কাজে গ্রামের বাইরে গিয়েছিলেন তিনি। ফিরে এসে দেখেন তাঁর স্ত্রী খুব কান্নাকাটি করছেন। তখনই স্ত্রীর কাছ থেকে গণধর্ষণের বিষয়টি জানতে পারেন তিনি। সুইসাইড নোটে ওই ব্যক্তি লিখেছেন, ‘‘পুলিশে অভিযোগ করতে চেয়েছিলাম। কিন্তু স্ত্রী জানান, কোনও লাভ হবে না। অপরাধীদের খুন করে দেওয়ার জন্যও স্ত্রী আমায় বলেন। কিন্তু আমি তাতে রাজি হয়নি। কারণ, আমি অপরাধী হয়ে যাব। এর পরই উপায়ান্তর না দেখে স্ত্রীকে মেরে আত্মহত্যা করার পরিকল্পনা করি। এ ছাড়া আমাদের সামনে আর কোনও উপায় ছিল না।’’ সেই নোটে দুই ধর্ষণকারীর নাম রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ওই মহিলার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে বারওয়ালা থানায় একটি মামলা দায়ের হয়েছে। নির্যাতিতার ভাই জানিয়েছেন, বোনের মৃত্যুর খবর পেয়ে তিনি এসেছিলেন। কিন্তু এসে দেখেন তাঁর ভগ্নিপতিও আত্মহত্যা করেছেন। মৃতার গলায় ধারালো অস্ত্রের কোপ রয়েছে। পুলিশ জানিয়েছে, ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে খুন করে নিজে আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য