About Me

header ads

রাজ্যের প্রাক্তন উপাধ্যক্ষের বাড়িতে হামলার ঘটনায় নিন্দার ঝড়!


ডেস্কও ওয়েব ডেস্কঃ খয়েরপুরে প্রাক্তন উপাধ্যক্ষের বাড়িতে হামলার ঘটনায় নিন্দার ঝড় উঠেছে নাগরিক মহলে। অভিযোগ মঙ্গলবার রাতে একদল দুষ্কৃতী হামলা করে প্রাক্তন বিধায়ক পবিত্র করের বাড়িতে। দুর্বৃত্ত বাহিনী প্রাক্তন বিধায়ক বাড়ির গেটে ভাঙচুর করে। বিশ্রী ভাষায় গালাগাল করা হয়।
ভাঙচুর করা হয় বিধায়কের বাড়িতে রাখা এক নিকটাত্মীয়ের গাড়িতে। এলাকার লোকজন প্রতিবাদ করলে হামলা কারিরা পালিয়ে যায়। একই রাতে দুর্বৃত্ত বাহিনী এলাকার বেলতলিতে বামপন্থী যুব সংগঠনের নেতারা বাড়িতেও হামলা করে বলে অভিযোগ। এদিন রাতে গণহারে হামলা হয় বলদাখাল, রাজারবাধ সহ বিভিন্ন এলাকায়। অভিযোগ দুর্বৃত্তদের হামলার পর নির্যাতিতরা সাহায্যের জন্য বোধজঙনগর থানায় অভিযোগ জানালেও পুলিশ সঠিক ভূমিকা নেয়নি। এমনকি এনসিসি মহকুমা পুলিশ আধিকারিক এর কাছে ফোন করেন কয়েকজন।
কিন্তু পুলিশ রহস্যজনক ভূমিকা নিয়েছে বলে অভিযোগ। গত দুদিন ধরেই এলাকার বিভিন্ন স্থানে এই ধরনের রাজনৈতিক হামলা হচ্ছে বলেও অভিযোগ। অন্যদিকে থানা-পুলিশের বিবরণ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে কিছু বাড়িঘরে হামলার অভিযোগ এসেছিল থানায়। পুলিশ সঙ্গে সঙ্গে ভূমিকা নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে। তবে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। পুলিশ রাতের মধ্যে কয়েকজনকে আটক করার তৎপরতা চালিয়েছে বলে পুলিশের বিবরণ। ঘটনার পর খয়েরপুরে বিভিন্ন এলাকায় জনমনে আতঙ্ক রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য