About Me

header ads

রাজ্য একই দড়িতে আত্মঘাতী প্রেমিক-প্রেমিকা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ রাজ্যে এক সাথে দু'জন দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। জানা যাচ্ছে তাঁদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল, কিন্তু পরিবারের সদস্যরা সেই সম্পর্কটি মানতে রাজি ছিলেন না। সমাজ এই সম্পর্কটি মানতে রাজি ছিল না। তাই দুজনেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।
কমলাসাগরের কায়াদাপা এলাকায় ঘটনাটি ঘটেছে। সোমবার সকালে এলাকার লোকজন দেখতে রাবার বাগানে দুটো ঝুলন্ত দেহ ঝুলছে। পুলিশ জানিয়েছে, নিহতরা হলেন শঙ্কর গোস্বামী, যার বয়স ৪৪ বছর এবং অন্যজন পূর্ণিমা দাস, তাঁর বয়স প্রায় ৩২ বছর। পূর্ণিমার স্বামী তাঁকে বহু আগে রেখে চলে গিয়েছিল।
জীবনের একাকীত্বের মধ্যেই শঙ্করের সাথে তাঁর সম্পর্ক গড়ে ওঠে। তবে তাদের পরিবারের সদস্যরা এই সম্পর্কটি মানতে রাজি ছিলেন না। গ্রামের প্রবীণরা এই বিষয়টি নিয়ে বেশ কয়েকবার ক্যাঙ্গারু আদালতে বসেছেন।
গ্রামের আদালত তাঁদের একে অপরের কাছ থেকে দূরে থাকার আদেশ দিয়েছিল। কিন্তু এটি সম্ভব ছিল না তাঁদের পক্ষে। দুই পরিবারও এই সম্পর্কের সাথে একমত হয়নি। শেষ পর্যন্ত, দুজনেই বাড়ির পাশের রাবার বাগানে একই দড়িতে একসাথে আত্মহত্যা করে বসেন। সোমবার সকালে ঘটনাটি নজরে আসে। মহিলার দুটো সন্তান রয়েছে। একজনের বয়স ১১ এবং একটি মেয়ে (৬)।
ঘটনায় সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়া হলে, পুলিশ লাশ দুটো উদ্ধার করে ময়না তদন্তের জন্য মধুপুর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের মর্গে নিয়ে আসে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য