About Me

header ads

রাজ্যে গোষ্ঠী কোন্দলের জেরে শাসকদলের পার্টি অফিসে ভাংচুর!


ডেস্কও ওয়েব ডেস্কঃ গোষ্ঠী কোন্দলের জেরে দেবদারু এলাকায় ভাংচুর করা হয় বিজেপির পার্টি অফিস। শান্তির বাজার মহকুমার অন্তর্গত ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপি কর্মীদের মধ্যে অনেক আগে থেকে চলছে কোন্দল। এই  গোষ্ঠী  কোন্দলের একটি চিত্র বৃহস্পতিবার প্রকাশ্যে এল জনসন্মুখে।
ঘটনায় বিবরনে জানা যায় ৩৮ জোলাইবাড়ী বিজেপির মন্ডলের দেবাদারু বিজেপি কার্যালয়ে কৃষানমোর্চার মন্ডল কমিটির কোষাধক্ষ্য হারাধন সরকার সহ আরো কয়েকজন কর্মী নিয়ে পার্টি অফিসে আলোচনায় বসেন। এরই মধ্যে দুপুর ২ টা নাগাদ কিছুসংখ্য ব্যক্তি অতর্কিত ভাবে পার্টি অফিসে হামলা চালায়। দুস্কৃতিকারিরা পার্টি অফিসের সমস্তকিছু ভেঙ্গে তছনছ করে দেয়। অভিযোগের তীর পার্টির দুই সদস্যের দিকে। সরাসরি নাম ওঠে ৩৮ জোলাইবাড়ী বিজেপির মন্ডল সম্পাদক শঙ্কর সরকার ও বিজেপি-র দক্ষিন জেলা কমিটির সদস্য চাতই মগের বিরুদ্ধে।
বিজেপি কর্মীদের অভিযোগ এই দুই ব্যক্তি সিপিআইএম সমর্থীত কিছুসংখ্যক যুবককে সঙ্গে নিয়ে এসে পার্টি অফিসে ভাংচুর চালায়। এতে করে পার্টি অফিসে থাকা ৬ জন ব্যক্তি আহত হন। আক্রান্তরা ঘটনার বিবরন জানাতে গিয়ে বলেন এই দুই অভিযুক্তের বিরুদ্ধে থানায় লিখিত মামলা দায়ের করা হবে।
অপরদিকে আহত বিজেপি সমর্থক- কর্মীরা রাজ্য সভাপতিকে উদ্দ্যেশ্য করে জানান জোলাইবাড়ীতে বিজেপির সাংগঠিক দিক দিয়ে সার্বিক উন্নয়নে যেন সঠিক পদক্ষেপ গ্রহন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য