About Me

header ads

ধর্ষণের আসামির পচাগলা লাশ উদ্ধার রাজ্যে!


ডেস্কও ওয়েব ডেস্কঃ দশ দিন নিখোঁজ থাকার পর ত্রিপুরা রাজ্যের কাঞ্চনপুর থেকে এক ধর্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। যুবকের নাম রিঙ্কু নাথ। দুই বছর আগে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছিল। সেই মামলায় রিংকু বহু দিন জেলেও ছিল। স্থানীয়দের অভিযোগ, রিংকু বিভিন্নরকম অসামাজিক কার্যকলাপে জড়িত ছিল। মোটেও ভালো স্বভাবের ছিল না সে। সেই রিংকু হঠাৎ ১০ দিন আগে গায়েব হয়ে যায়।
বনমালী নাথ, ত্রিপুরার উত্তর জেলার দাইনছড়ার বাসিন্দা। দশ দিন আগে তিনি তাঁর পুত্র রিঙ্কু নাথের নামে কাঞ্চনপুর থানায় নিখোঁজ ডায়েরি করেছিলেন। এরপর ২ আগস্ট তারিখে কাঞ্চনপুর থানার পুলিশ রামচরণ পাড়া এলাকায় যায়। আশ্চর্যজনকভাবে রামচরণ পাড়ার একটি স্কুল বাড়ি থেকে পুলিশ রক্তমাখা একটি পোশাকসহ মার্বেল এবং লাঠি পায়। স্কুলের ঘরেও কিছু রক্তের দাগ লেগেছিল।
ঘটনার পরিপ্রেক্ষিতে স্থানীয় লোকজন পুলিশকে জানায় যে, তারা আগের রাতে বিদ্যালয়ের ঘর থেকে কান্নার শব্দ শুনতে পেয়েছে। আজ সেই বিদ্যালয়ের পাশের একটি কূপ থেকে ভীষণ রকমের উৎকট দুর্গন্ধ আসতে আরম্ভ করে। এলাকার লোকজন পুলিশকে সঙ্গে সঙ্গে খবর দেয়।
ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকেরা উপস্থিত হয়ে পরিত্যক্ত কূপ থেকে একটি বস্তা তুলে আনে। সেখানেই রিঙ্কু নাথের পচা দেহ ভরানো ছিল। ঘটনাস্থলেই ময়নাতদন্ত করা হয়। পরে লাশটি বাড়ির লোকজনের হাতে হস্তান্তর করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য