About Me

header ads

ধর্ষণের অভিযোগে রাজ্যে গ্রেপ্তার অবসরপ্রাপ্ত সরকারি শিক্ষক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ রাজ্যে ছাত্রীকে ধর্ষণ মামলায় একজন অবসরপ্রাপ্ত সরকারী শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। উক্ত ধর্ষণকারী শিক্ষকের নাম অজিত দেব বলে জানা গেছে। তিনি সরকারি চাকুরি থেকে অবসর নিয়েছেন। এরপর তিনি তাঁর নিজস্ব বাড়িতেই কোচিং ক্লাস শুরু করে পড়াতে আরম্ভ করেন পড়ুয়াদের।
উল্লেখ্য, অজিত দেব কল্যাণপুর ক্লাস টুয়েলভ (Kalyanpur Class Twelve School) স্কুলের শিক্ষক ছিলেন। শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে, কোচিং সেন্টারে পড়তে আসা ১৬ বছরের একটি মেয়ের সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।
তবে এর জন্যে উক্ত শিক্ষক টোপ হিসেবে ব্যবহার করেছেন পরীক্ষার এক্সামিনারকে। অর্থাৎ তিনি সেই ছাত্রীকে জানিয়েছিলেন, এক্সামিনারের সঙ্গে তাঁর ভালো সম্পর্ক রয়েছে, এবং মেয়েটি বোর্ড পরীক্ষাতেও বেশি নম্বর পেতে সক্ষম হবে।
এই আশ্বাস দিয়ে ভুলিয়ে মেয়েটিকে বিগত এক বছর ধরে তিনি যৌন নির্যাতন চালিয়ে আসছেন। সম্প্রতী উক্ত শিক্ষক অন্য এক মেয়েকে ফাঁদে ফেলার চেষ্টা করেন। এই ঘটনায় ১৬ বছরের মেয়েটি বাড়িতে সব ঘটনা জানিয়ে দেয়। কিশোরীর বাবা এই শিক্ষকের বিরুদ্ধে কল্যাণপুর থানায় একটি এফআইআর করেছেন।
এর ভিত্তিতে পুলিশ অজিত দেবকে গ্রেপ্তার করে খোয়াই আদালতে প্রেরণ করে। এবং সেখান থেকে ২০ আগস্ট পর্যন্ত তাঁকে জেল হাজতে প্রেরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য