About Me

header ads

রাজ্যে ভূমি মাফিয়ার হাতে খুন এক ব্যক্তি!


ডেস্কও ওয়েব ডেস্কঃ হত্যাযজ্ঞ চলছে উত্তর পূর্ব ভারতের ত্রিপুরায়। রাজধানী আগরতলার মালয় নগরে আজ সকালে মধ্যবয়স্ক এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। সন্দেহ করা হচ্ছে, ভূমি মাফিয়ারা তাঁকে হত্যা করেছে।
ঘটনাটি ঘটেছে পশ্চিম জেলার মালায়ানগরে। নিহতের নাম সুদর্শন চক্রবর্তী। বৃহস্পতিবার সকালে একটি জঙ্গলে সুদর্শনের অর্ধনগ্ন ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। গাছের একটি হালকা-পাতলা ডালে ঝুলছিল তাঁর দেহ। পা ছিল মাটিতে স্পর্শ করা এবং প্যান্ট অর্ধেক খোলা ছিল। সন্দেহ এখানেই উদয় হচ্ছে। আত্মহত্যা যদি কেউ করে, তাহলে প্যান্ট খুলে কেন করবেন? জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মৃতের ছেলেকে ।
পরিবারের সদস্যদের অভিযোগ, সুদর্শনকে হত্যা করা হয়েছে। ভূমি মাফিয়ারাই হত্যা করে তাঁর লাশ ঝুলিয়ে দিয়েছে। সুদর্শন চক্রবর্তীর ছেলে জানিয়েছেন, বনকুমারি বাজারে তাঁদের একটি দোকান আছে। বাড়ি মলয়ানগরে। সেখানে এক টুকরো জমিও আছে তাঁদের। স্থানীয় মাফিয়ারা সেই জমি ছেড়ে দেয়ার জন্যে চাপ দিচ্ছিল বলে জানান তিনি।
শুধু তাই নয়, সুদর্শনের বাড়িতে এসে জমি ছেড়ে দেয়ারও হুমকি দেয়া হয়েছিল। কিন্তু নিজের জমি সুদর্শন বা তাঁর পরিবার ছাড়বেন কেন? ছাড়তে কোনভাবেই রাজি ছিলেন না তাঁরা। এদিকে, বুধবার সন্ধ্যা থেকেই সুদর্শনবাবুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এদিকে, বৃহস্পতিবার সকালে তাঁকে জঙ্গল থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য