About Me

header ads

রাজ্যে আত্মহত্যার পথ বেছে নিলেন এক ব্যক্তি!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ফাঁসিতে আত্মহত্যা এক ব্যক্তির। মৃত ব্যক্তির নাম পীযূষ দাস, বয়স ৫০।  বাড়ি কদমতলা থানা এলাকার ব্রজেন্দ্রনগর গ্রাম পঞ্চায়েতের ৬নং ওয়ার্ডে। পেশায় ছিলেন দিনমজুর। তার স্ত্রী অনেক আগেই মারা যাওয়ায় বাড়িতে তিনি একাই থাকতেন। তাছাড়া তার একমাত্র ছেলে কর্মসূত্রে বহিঃরাজ্যে থাকে। বাড়িতে ভাই এবং আত্মীয়-স্বজন রয়েছেন।
ঘটনার বিবরনে জানা যায়, নিত্যদিনের মত শুক্রবার রাত্রিবেলা সবার সঙ্গে খাওয়া-দাওয়া করে নিজ ঘরে চলে যান তিনি। কিন্তু রাতেই সকলের চোখে  ফাঁকি দিয়ে তিনি বাড়ি থেকে আড়াইশো মিটার দূরে একটি টিলায় আমগাছের মধ্যে আত্মহত্যা করেন।
শনিবার ভোরে পাশের বাড়ির এক মহিলা এই দৃশ্য প্রত্যক্ষ করে সঙ্গে সঙ্গে মৃতার বাড়িতে খবর দেন। খবর পেয়েই ছুটে আসেন মৃতার পরিবারের লোকজনরা। তারপর খবর দেওয়া হয় কদমতলা থানার পুলিশকে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান এ এস আই গৌতম পাল সহ বিশাল পুলিশবাহিনী। তাদের উপস্থিতিতে মৃতদেহ নামিয়ে নিয়ে আনা হয় কদমতলা হাসপাতালের মর্গে। ময়নাতদন্তের পর মৃতদেহটি আত্মীয়-পরিজনদের হাতে তুলে দেওয়া হয়।
পুলিশের প্রাথমিক ধারণা তিনি নিজে নিজেই  আত্মহত্যা করেছেন। তবে কী কারণে এই আত্মহত্যা তা এখনো জানা যায়নি। তবে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হাতে নিয়ে গোটা ঘটনার তদন্ত করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য