About Me

header ads

নাশকতার আগুনে সর্বস্ব হারালেন রাজ্যের এক অটোচালক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ রবিবার গভীর রাতে বিলোনিয়া থানার অধীনে জিরতলী এলাকায় এক অগ্নিকাণ্ডে রাজীব চৌধুরীর বাড়িঘর সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। রাজীবচৌধুরী পেশায় অটোচালক। অগ্নিকাণ্ডে তার অটো রিক্সাটিও সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। সার্বিক ক্ষতির পরিমাণ প্রায় ৯ লক্ষ টাকার মতো হবে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। রাজিব চৌধুরীর পরিবারের পক্ষ থেকে সোমবার অভিযোগ করে জানানো হয় এটি নাশকতামূলক অগ্নিকাণ্ডের ঘটনা।
তাদের পরিবার সিপিএম দলের সমর্থক। রবিবার গভীর রাতে দুর্বৃত্তরা নাশকতায় অগ্নিকাণ্ডে তাদের বাড়িঘর এবং অটো জ্বালিয়ে দেয়। অগ্নিকাণ্ডের ঘটনার সাথে সাথে ফায়ার সার্ভিসে গভীর রাত একটার সময় ফোন করা হলেও এক ঘন্টা দেরি করে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে পৌঁছায়।
আরো অভিযোগ, বিলোনিয়া থানায় সময় মতন খবর পাঠানো স্বত্বেও ভোর চারটায় থানার পুলিশ বাবুরা ঘটনার তদন্তে আসেন।অভিযোগ করা হয় অগ্নিনির্বাপক দফতরের কর্মীরা সময় মতন এসে না পৌঁছায় অগ্নিকান্ডের হাত থেকে কিছুই রক্ষা করা যায় নি। রাজীব চৌধুরীর পরিবারের উপার্জনের একমাত্র উৎস ছিল ভস্মীভূত হয়ে যাওয়া অটোটি। নাশকতার ঘটনায় এলাকার ক্ষোভ দেখা দিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত চালিয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য