About Me

header ads

৩রা সেপ্টেম্বর রাজ্য জুড়ে বনদের ডাক দিল ত্রিপুরা প্রদেশ কংগ্রেস!


ডেস্কও ওয়েব ডেস্কঃ সাবেক মন্ত্রী বীরজিৎ সিনহাসহ বিরোধীদলের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে আগামী ৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাজ্যজুড়ে হরতালের ডাক দিয়েছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস দল।
সোমবার (৩১ আগস্ট) আগরতলা প্রেসক্লাবে এক আলোচনা সভায় ওই কর্মসূচির ঘোষণা দেন প্রদেশ কংগ্রেস নেতা বীরজিৎ সিনহাসহ অন্যান্য শাখা সংগঠনের নেতারা। পরে বীরজিৎ সিনহা বলেন, বিরোধীদলের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে আগামী বৃহস্পতিবার রাজ্যজুড়ে হরতাল পালন করা হবে। সেদিন স্থানীয় সময় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই কর্মসূচি চলবে। 
বীরজিৎ সিনহা আরও বলেন, এখন বিশ্বের সঙ্গে ত্রিপুরায়ও করোনা পরিস্থিতি চলছে। কিন্তু ত্রিপুরা সরকার করোনারোগীদের সঠিকভাবে পরিসেবা দিচ্ছেন না। তাই রাজ্যবাসী করোনায় সংক্রমিত হচ্ছেন ও দিন দিন মৃত্যুর সংখ্যা বাড়ছে। 
সরকার করোনারোগীদের জন্য কী পরিমাণ অর্থ খরচ করছেন এ বিষয়ে সঠিক তথ্য জানতে তথ্য অধিকার আইনে সরকারের কাছে আবেদন জানাবে বলেও জানান। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের সহ-সভানেত্রী নিবেদিতা রায়, দেবযানী লস্কর ও এন এস ইউ আইর সহ-সাধারণ সম্পাদক সম্রাট রায়। 
এর আগে চলতি মাসের ২৫ তারিখে আগরতলা থেকে ঊনকোটি জেলার কৈলাশহরের দিকে যাচ্ছিলেন কংগ্রেস নেতা বীরজিৎ সিনহা। পথে তিনি পশ্চিম জেলার অন্তর্গত মাধববাড়ি এলাকায় পৌঁছালে তার ওপর হামলা করেন দুস্কৃতিকারীরা। 
দলটির অভিযোগ, হামলার পেছানে বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের হাত রয়েছে। এসব দুষ্কৃতিদের অবিলম্বে আটকের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করছেন কংগ্রেসকর্মী সমর্থকরা। এরপরও ত্রিপুরা পুলিশ দুষ্কৃতিদের আটক করতে সক্ষম হয়নি। তাই কংগ্রেসের অন্যান্য বিরোধী দলের নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে নেমেছে ত্রিপুরা প্রদেশ কংগ্রেসসহ কংগ্রেস সমর্থিত অন্যান্য শাখা সংগঠনগুলো। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য