About Me

header ads

বিজেপি নেতার হাতে প্রহৃত মোহনপুর হাসপাতালের চিকিৎসক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ফের ত্রিপুরায় শারীরিক নিগ্রহের শিকার হলেন চিকিৎসক। এবারের ঘটনাস্থল মোহনপুর। যা খোদ শিক্ষা ও আইনমন্ত্রী রতনলাল নাথের বিধানসভা কেন্দ্র।
পুলিশ জানায়, শুক্রবার রাতে মোহনপুর হাসপাতালে মারধর করা হয়েছে চিকিৎসক ভিক্টর দেবকে। এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। অভিযোগের আঙুল এক স্থানীয় বিজেপি নেতার দিকে। তাঁর নাম শেখর দেব। এখনও চিকিৎসক মহল বা বিজেপি দলের তরফে ঘটনাটি নিয়ে আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।
পুলিশ জানায়, মশারি বিতরণ করা থেকেই ঝামেলার সূত্রপাত। অনেক মানুষ মশারি নিতে হাসপাতালে এসেছিলেন। মশারি শেষ হয়ে যাওয়ার পরেও অনেকে মশারির পাওয়ার জন্য দাঁড়িয়েছিলেন। এদের মধ্যে একজন ছিলেন বিজেপি নেতা শেখর দেবের পরিচিত। মশারির দাবি নিয়ে তর্কে জড়িয়ে পড়েন শেখর। অভিযোগ, তখনই ডাক্তারের গায়ে হাত তোলেন তিনি। ঘটনার পরে আইনমন্ত্রী নিজে বিষয়টি নিষ্পত্তি করতে ঘটনাস্থলে যান। কিন্তু রাতে নিগৃহীত চিকিৎসক থানায় এফআইআর করেন।
এর আগেও সাব্রুমে বিজেপির মণ্ডল নেতার হাতে হেনস্থা হয়েছিলেন এক চিকিৎসক। দেড় বছর আগে ঘটনাটি ঘটলেও আজ পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। শাসকদলের নেতাদের বিরুদ্ধে গুণ্ডাগিরির আরও অনেক অভিযোগ উঠেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য