About Me

header ads

খুব শীঘ্রই রাজ্যে চালু হবে মিটার রিডিং অটো সার্ভিস!


ডেস্কও ওয়েব ডেস্কঃ অটো গাড়ির হরনের আওয়াজ। সঙ্গে অটো গাড়ির ছবি এমবিএনস।   এতদিন রাজ্যের মানুষের কাছে একটা ভাবনা ছিল, মেট্রো সিটির মতো ত্রিপুরাতে ও চালু হবে মিটার রিডিং অটো।
মিটার দেখেই যাত্রীরা পয়সা দেবেন। যতটুকু কিলো মিটার যাত্রীরা যাবেন, ততটারই পয়সা দেবেন। বহু আগেই এই মিটার রিডিং অটো চালুর পরিকল্পনা ছিল রাজ্যে। কিন্তু তা আর বাস্তবে পরিণত হয়ে উঠে নি বিগত বাম আমলে। তবে রাজ্যে পালা বদলের পর থেকেই মিটার রিডিং অটোর সার্ভিস যাতে যাত্রীরা ব্যবহার করতে পারেন, এর কাজ শুরু হয়ে যায়। পরিবহন মন্ত্রী প্রনজিত সিংহ রায়ের তত্ত্বাবধানে এই মিটার রিডিং অটোর যাবতীয় সব কাজই শুরু হয়ে যায়। কিন্তু এর মধ্যে আচমকাই বাঁধ সাধে করোনা। এর পর ও রাজ্যের যাত্রীদের কথা মাথায় রেখে খুব শীঘ্রই চালু হতে চলেছে এই মিটার রিডিং অটো। 4.2 কিলোমিটার দূরত্বের জন্য প্রত্যেক যাত্রীকে ৩০ টাকা করে দিতে হবে।
শুক্রবার মহাকরণে সাংবাদিক বৈঠকের মাঝে অটোতে এই মিটার রিডিং এর বিষয়টি তুলে ধরেন সাংবাদিকদের সামনে। পরিবহন মন্ত্রী প্রনজিত সিংহ রায় বলেন, দুই স্টেপেই কাজ করে খুব তাড়াতাড়ি ই রাজ্যে চালু হবে এই মিটার রিডিং অটো সার্ভিসের। কেবিনেট থেকেই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য