About Me

header ads

কুশপুতুল পুড়িয়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি রাজ্য যুব কংগ্রেসের!

ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের কুশপুতুল পোড়ালো ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সদস্যরা। বৃহস্পতিবার (১৩ আগস্ট) আগরতলায় কংগ্রেস ভবনের সামনে তারা এই কর্মসূচি পালন করেন।
ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নিজে স্বাস্থ্য দফতরের দায়িত্বেও রয়েছেন। ত্রিপুরা রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থার বেহাল দশা হয়েছে মুখ্যমন্ত্রী তথা স্বাস্থ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবের সময়ে। প্রায় প্রতিদিন রোগী ও রোগীর পরিবারের তরফে গাফিলতির অভিযোগ উঠছে। সবচেয়ে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বুধবার (১২ আগস্ট)। আগরতলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার সময় মাত্র তিন দিন বয়সী শিশুর মৃত্যু হয় বলে পরিবারের অভিযোগ। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই রাজ্য জুড়ে ক্ষোভের সৃষ্টি হয়।
ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের অভিযোগ অবিলম্বে বিপ্লব কুমার দেবকে গাফিলতির দায় নিয়ে পদত্যাগ করতে হবে এবং রাজ্যের স্বাস্থ্য পরিষেবা উন্নতি করতে হবে। এই দাবিকে সামনে রেখে এদিন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সদর জেলা কমিটির তরফ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয় এবং কুশপুতুল দাহ করা হয়। এ দিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের সদর জেলা কমিটির সভাপতি অনির্বাণ সাহা, মহিলা নেত্রী আর্নিকা সাহা, ছাত্রনেতা সম্রাট রায় প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য