About Me

header ads

অবশেষে ডাক্তারদের বিক্ষোভে স্থগিতাদেশ প্রত্যাহার করলো রাজ্য সরকার!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরার কোভিড কেয়ার সেন্টারে কর্মরত ডাক্তার উত্তম ভট্টাচার্যকে বরখাস্ত করেছিল সরকার। সেই স্থগিতাদেশ প্রত্যাহার করে নিয়েছে বিপ্লব দেব সরকার পক্ষ থেকে।
ডাঃ. উত্তম ভট্টাচার্য একজন চক্ষু বিশেষজ্ঞ এবং আগরতলা সরকারি মেডিকেল কলেজের অধ্যাপকও। তিনি ভগত সিং করোনা কেয়ার সেন্টারে কর্মরত ছিলেন। মঙ্গলবার রাতে সরকার ডাক্তারকে সাময়িকভাবে বরখাস্ত করার কথা ঘোষণা করে। তবে কি কারণে ডাক্তারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছে তা না জানিয়েই বরখাস্ত করে সরকার। 
সারা ত্রিপুরা সরকারী ডাক্তার সমিতির সাধারণ সম্পাদক ডাঃ রাজেশ চৌধুরি ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই কঠিন সময় সরকার ডাক্তারেদের প্রতি এমন আচরণ করলে কোন ডাক্তার দায়িত্ব পালনে এগিয়ে আসবে না
উত্তম ভট্টাচার্যকে বরখাস্ত করার প্রেক্ষিতে এজিএমসির কাউন্সিল কক্ষের সামনে সংবাদমাধ্যমের সাথে আলাপচারিতায় এজিএমসি শিক্ষক ফোরাম, অল ত্রিপুরা গভর্নমেন্ট ডক্টরস অ্যাসোসিয়েশন (এটিজিডিএ) এবং ত্রিপুরা ইউনিট, অল ইন্ডিয়া মেডিকেল অ্যাসোসিয়েশন (আইএমএ) তীব্র নিন্দা জানিয়েছিলেন। এবং অবিলম্বে নিষেধাজ্ঞা তুলে নেয়ার দাবীও জানিয়েছিলেন।
চিকিৎসকদের ধারণা ছিল যে গত রবিবার বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণ পিপিই কিট পরে কোভিড কেয়ার সেন্টারে প্রবেশ করেছিলেন। এই প্রসঙ্গেই হয়তো ডাঃ উত্তম ভট্টাচার্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। প্রতিশোধ নেয়া হয়েছে তাঁর প্রতি। অবশেষে রাজ্য সরকার ডাক্তারের স্থগিতাদেশ প্রত্যাহার করে নিয়েছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য