About Me

header ads

রাজ্যে ৮ বছরের নাবালিকাকে যৌন নির্যাতনের ঘটনায় চাঞ্চল্য!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরায় ফের যৌননির্যাতনের শিকার ৮ বছরের এক নাবালিকা মেয়ে। যারা ধর্ষণ করেছে, তারাও অত্যন্ত কম বয়সের। এককথায় বললে তাঁরা নাবালক। সম্প্রতী দেখা যাচ্ছে, উত্তর-পূর্ব ভারতের ত্রিপুরা ধর্ষণ এবং গণধর্ষণের আঁখরা হয়ে উঠেছে। একের পর এক বীভৎস ধর্ষণ এবং গণধর্ষণের ঘটনাগুলো সামনে আসছে।
৮ বছরের নাবালিকাকে যৌনির্যাতন করার ঘটনা সামনে আসতেই লোকজন ক্ষেপে উঠেছেন। লোকজনের অভিযোগ প্রশাসন সঠিকভাবে ধর্ষক, নারী নির্যাতনকারীদের শাস্তি দিলে এমন ঘটনাগুলো ঘটাতে দ্বিতীয়বার কোন পুরুষ চিন্তা করবে। ৮ বছরের কেই নাবালিকা ধর্ষণের ঘটনাটি ঘটেছে বামুটিয়াতে।
শনিবার ২৯শে আগষ্ট, বিমানবন্দর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ভুক্তভোগী মেয়েটির বাবা অভিযোগ দায়ের করেছেন। মেয়ের বাবা অভিযোগ জানিয়েছেন যে, মোট সাতটি ছেলে তাঁর মেয়েকে খেলার ছলনায় ডেকে নিয়ে গিয়ে তাকে রীতিমতো ভয় দেখিয়ে যৌন নির্যাতন করেছে। বিমানবন্দর থানার এক পুলিশ কর্মকর্তা জানান, অভিযুক্ত ৭ নাবালকের বয়স এগারো থেকে ষোল বছরের মধ্যে। পুলিশ গত রাতে ধর্ষণকাণ্ডে জড়িত ৪ আসামিকে আটক করেছে। আপাতত একটি বাড়িতে তাদের রাখা হয়েছে।
অভিযুক্তদের করোনা টেস্টও করানো হয়েছে। এদের মধ্যে দুজনের দেহে নোভেল করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে বলে পুলিশ সূত্রে খবর। করোনা পজিটিভ পাওয়া দুই নির্যাতকের বয়স ১২ এবং ১৩ বছর।
এর আগে ক্লাস এইটের এক বিদ্যালয়ের ছাত্রীকে ৫-৬ জন যুবক মিলে গণধর্ষণ করার ঘটনাটি প্রকাশ্যে এসেছিল। উক্ত ঘটনাটি বিশ্রামগঞ্জের। পাশবিক ঘটনাটি ঘটেছে খোয়াই জেলার তেলিয়ামুড়াতে। যে তেলিয়ামুড়ায় সম্প্রতী আরো একটি মেয়েকে গণধর্ষণ করা হয়েছিল। উক্ত নাবালিকা মেয়েটিকে নেশা ড্রাগস খাইয়ে অজ্ঞান করে কৌশলে তার কয়েকটি নগ্ন ছবি মোবাইলের ক্যামেরায় বন্দী করেছিল ধর্ষক। তার উদ্দেশ্য ছিল পরবর্তীতে সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করা। এবং সেটাই সে করেছে। মোবাইলের নগ্ন ছবি দেখিয়ে একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করেছে নাবালিকা মেয়েটিকে। অভিযুক্ত যুবকের নাম দেবব্রত সূত্রধর। বয়স ২৩। এরপর নির্যাতিতা মেয়েটির পরিবার তেলিয়ামুড়া থানায় ধর্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। যে যুবকের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, তার সাথে মেয়েটির পূর্ব পরিচয় ছিল। সেই সুযোগ নিয়ে অভিযুক্ত দেবব্রত নাবালিকার সাথে ঘনিষ্ঠ যোগাযোগ রেখেছিল। এবং নাবালিকাকে মাদক সেবন করিয়ে এই কীর্তি করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য