About Me

header ads

মামলার ভয় দেখিয়ে সিপিএম'কে দমন করা যায় না: পবিত্র কর


ডেস্কও ওয়েব ডেস্কঃ বৃহস্পতিবার রাতে খয়েরপুর মেঘলিপাড়াস্থিত গোপীকান্ত দেবনাথের বাড়িতে আক্রমণ করে বিজেপি দুষ্কৃতিরা। আহত হয় গোপীকান্ত দেবনাথ সহ উনার পুরো পরিবার। এ ধরনের ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে শুক্রবার মেলারমাঠ স্থিত ভানু স্মৃতি ভবনে সিপিএম -এর পশ্চিম জেলা কমিটির পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করে সিপিএম -এর পশ্চিম জেলা সম্পাদক পবিত্র কর তীব্র নিন্দা জানান।
তিনি জানান, গোপীকান্ত দেবনাথ সিপিএমের মিছিলে যাওয়াতে উনার পরিবারের উপর এধরণের আক্রমণ সংঘটিত করেছে বিজেপি দুষ্কৃতিরা। সেদিনের ঘটনায় অভিযুক্ত বিজেপি কর্মী প্রশান্ত বর্ধন, অমিত নন্দী, বিশ্বজিৎ শীল সহ বেশ কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হবে। এর দ্বারা স্পষ্ট বিজেপি এবং আইপিএফটি জোট সরকারের আমালে মানুষের নিরাপত্তা নেই। এ ধরনের অপ্রীতিকর ঘটনায় রাজ্যে কোন না কোন প্রান্তে প্রতিদিনই ঘটে চলেছে বলে অভিযোগ তুলেন তিনি।
তিনি এদিন সিপিএম -এর দাবি দিবসে প্রসঙ্গ টেনে বলেন, তিনি প্রচার মাধ্যমে জানতে পেরেছেন বিরোধী দলনেতা মানিক সরকার এবং উনার বিরুদ্ধে পুলিশ মামলা গ্রহণ করেছে। কিন্তু সিপিএম মামলার পরোয়া করে না। আর যদি মামলা হয় তাহলে সেদিনের লক্ষ লক্ষ আন্দোলনকারীদের বিরুদ্ধে মামলা গ্রহণ করুক পুলিশ। আর লক্ষ লক্ষ মানুষকে জেলে রাখার মতো জেলখানা রাজ্যে নেই। জনস্বার্থে আন্দোলন আগামী দিনেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য