About Me

header ads

রাজ্যের প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রীর বিরুদ্ধে থানায় মামলা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মণের বিরুদ্ধে গতকাল মধ্যরাতে এনসিসি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সুদীপ রায় বর্মন নিজেই স্বীকার করেছেন যে তাঁর বিরুদ্ধে একটি পুলিশ মামলা দায়ের করা হয়েছে।
রবিবার সুদীপ রায় বর্মণ ভগত সিং যুবা আবাস কোভিড কেয়ার সেন্টারে গিয়েছিলেন। সেখানে তিনি রোগীদের ফল বিতরণ করেন। এবং তারপর তিনি পিপিই কিট পরে কোভিড কেয়ার সেন্টারের অভ্যন্তরে প্রবেশ করেন।
সেখানে রোগীদের সাথে কথা বলেন এবং সেই কোভিড কেয়ার সেন্টারের পরিস্থিতি জানার চেষ্টা করেন। বলা বাহুল্য, ভগত সিং কোভিড কেয়ার সেন্টার থেকে বহু অভিযোগ আসছিল। রোগীরা ভগত সিং যুবা আবাসের দুর্বল খাবার ও স্বাস্থ্য সুবিধা সম্পর্কে অভিযোগ করছিলেন।
কিন্তু বিপ্লব দেব সরকার বিষয়টিকে সহজভাবে নেয়নি। রবিবার রাতে পশ্চিম ত্রিপুরা জেলা ম্যাজিস্ট্রেট একটি স্মারকলিপি প্রচার করেন এবং সুদীপ রায় বর্মণকে কোভিড কেয়ার সেন্টারে প্রবেশের জন্যে ১৪ দিনের কোয়ারান্টাইনে যেতে বলেন।
রবিবার মধ্যরাতে সুদীপ রায় বর্মণের বিরুদ্ধে এনসিসি থানায় মামলা দায়ের করা হয়েছে। সুদীপ রায় বর্মণ গণমাধ্যমকে জানিয়েছেন, কিছু স্বার্থান্বেষী লোক এর পিছনে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি এখনও করোনা পরীক্ষা করাননি। এবং তাঁকে কোয়ারেন্টাইনে যেতে বলা হচ্ছে। সেখানে বহু পজিটিভ রোগীও রয়েছেন, যা তাঁর পক্ষে বিপজ্জনক হতে পারে।
বিধায়ক সুদীপ রায় বর্মন আজ সকালে আরএসটিআই কোয়ারেন্টাইন সেন্টার এডি নগরে প্রাতিষ্ঠানিক কোয়ারানটিনে থাকতে অস্বীকার করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য