About Me

header ads

করোনা থাবায় রাজ্যে প্রাণ হারালেন বিএসএফ জওয়ান!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরায় করোনাক্রান্ত হয়ে মারা গেলেন একজন বিএসএফ জওয়ান। এর জেরে রাজ্যে কোভিড সংক্রমণে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪০ জনে। নতুন করে আরো তিনজন প্রাণ হারালেন করোনাভাইরাসের থাবায়। মোট মৃত্যু সংখ্যা ৪০ জনের মধ্যে একজন বিএসএফ জওয়ান। ত্রিপুরায় নোভেল করোনা ভাইরাস আক্রান্ত হয়ে বিএসএফ জওয়ানের মৃত্যু এটিই প্রথম ঘটনা।
বিপ্লব রাজ্যে প্রায় দুই শতাধিক বিএসএফ জওয়ান করোনায় আক্রান্ত হয়েছেন, কিন্তু মৃত্যুর রিপোর্ট এটিই প্রথম। নিহত বিএসএফ জওয়ান উত্তরাখণ্ডের বাসিন্দা এবং তিনি মোহনপুর মহকুমার বিএসএফ ৮০ ব্যাটালিয়নের তারাপুর বিওপিতে নিযুক্ত ছিলেন। জানা যাচ্ছে, তিনি রাতেই অসুস্থ হয়ে পড়েছিলেন। এমন অবস্থায় খুব শীঘ্রই তাঁকে পাঠানো হয় জিবিপি হাসপাতালে। সেখানে তাঁর দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে।
শনিবার, ৮ আগস্ট তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এদিকে ভারতে ২০ লক্ষ তো শনিবারই ছাড়িয়ে গিয়েছিল। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যা অনুযায়ী, ৯ অগস্ট রবিবার সকাল ৮টা পর্যন্ত ভারতে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে মোট ২১,৫৩,০১০ জনে। ভারতে বর্তমান বিভিন্ন হাসপাতালে মোট সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬,২৮,৭৪৭ জন। ২৪ ঘন্টায় করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেছেন ৫৩,৮৭৯ জন। পরিসংখ্যা অনুযায়ী, গত ২৪ ঘন্টায় নতুন করে আরো আক্রান্ত হয়েছেন ৬৪,৩৯৯ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১৪,৮০,৮৮৪ জন। ভারতে প্রথম থেকেই যেভাবে মহারাষ্ট্র করোনা সংক্রমণ শীর্ষে ছিল, সেভাবেই এখানে করোনা আক্রান্তের সংখ্যা ৪,৯০,২৬২।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য