About Me

header ads

বিজেপি-কংগ্রেস সংঘর্ষে উত্তপ্ত বিশালগড়!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বৃহস্পতিবার সিপাহিজলা জেলার বিশালগড়ে বিজেপি ও কংগ্রেসের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের মধ্যে পুলিশ কর্মীরাও আছেন।
ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আগরতলায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিশালগড়ের বিভিন্ন অঞ্চল থেকে কংগ্রেস সমর্থকরা রাজধানীতে যোগ দেয়ার জন্যে এসেছিলেন।
অভিযোগের তীর বিজেপির দিকে। দলের নেতাকর্মীরা বিশালগড় জাতীয় সড়কে কংগ্রেসের গাড়িতে হামলা চালিয়ে তাঁদের গো ব্যাক স্লোগান দিতে থাকে।
উল্লেখ্য যে, কংগ্রেস কর্মীরা রাজীব গান্ধীর মূর্তি উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করতে সুবল ভৌমিকের নেতৃত্বে আগরতলায় যাচ্ছিলেন। সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। এদিকে, তাঁদের উপরও বিজেপি কর্মীরা আক্রমণ করে বলে অভিযোগ করা হয়।  এরপরই পুলিশ লাঠিচার্জ শুরু করে। এতে আহত হয়েছেন বিজেপির বেশ কয়েকজন কর্মী।
ঘটনায় পাল্টা ক্ষুব্ধ হয়ে বিজেপি সমর্থকরা পুলিশ অফিসারদের সাসপেনশন চেয়ে বিশালগড় থানা ঘেরাও করে। শুধু তাই নয়, বিশালগড় থানার সামনে জাতীয় সড়কও অবরোধ করে। ঘটনাস্থলে উপস্থিত হন এমপি প্রতিমা ভৌমিক। তিনি ঘটনার পূর্ণ তদন্তের দাবী জানিয়েছেন এবং দোষী পুলিশ কর্মকর্তার সাময়িক বরখাস্তেরও দাবি করেন। তাঁর অভিযোগ, কংগ্রেস এবং পুলিশ যৌথভাবে বিজেপি সমর্থকদের উপর আক্রমণ করেছে।
এদিকে, সংবাদ মাধ্যমে কংগ্রেস নেতা সুবল ভৌমিক বলেন, কংগ্রেস এভাবেই লড়াই চালিয়ে যাবে। দিনের পর দিন আর আক্রমণ সহ্য করবে না কোনভাবেই।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য