About Me

header ads

শ্বশুর বাড়িতে রহস্য জনক মৃত্যু আরও এক গৃহবধূর!


ডেস্কও ওয়েব ডেস্কঃ শ্বশুর বাড়িতে রহস্য জনক ভাবে মৃত্যু এক গৃহবধূর। মৃত গৃহবধূর নাম কাজল দাস। বয়স ২০ বছর। ঘটনা রাজধানীর নন্দনগর কমলকান্তি পাড়া এলাকায়। এলাকার বাসিন্দা সঞ্জিত দাসের সাথে দুই বছর পূর্বে সামাজিক ভাবে বিয়ে হয় কাজল দাসের।
অভিযোগ বিয়ের পর থেকে কাজল দাসের উপর নির্যাতন চালাত তার স্বামী। সম্প্রতি সঞ্জিত দাসের সাথে অপর এক মেয়ের অবৈধ সম্পর্ক গড়ে উঠে। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। এরই মধ্যে বৃহস্পতিবার সকালে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় কাজল দাসের মৃতদেহ। একই ঘরে ঘুমিয়েছিল স্বামী সঞ্জিত দাস সহ শ্বশুর শ্বাশুরি। মৃতার স্বামীর বক্তব্য কাজল দাস কখন আত্মহত্যা করেছে সে জানেনা।
এইদিকে মৃতার বাপের বাড়ির লোকজনদের অভিযোগ কাজল দাসকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পূর্ব মহিলা থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।
মৃতার বাপের বাড়ির লোকজনদের অভিযোগ মুলে পুলিশ মৃতার স্বামী ও শ্বাসুরিকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য