About Me

header ads

রাজ্যে ফাঁসিতে আত্মহত্যা করলো ইঞ্জিনিয়ারিং পড়ুয়া এক যুবক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ফাঁসিতে আত্মহত্যা করলো ইঞ্জিনিয়ারিং পড়ুয়া এক যুবক। মৃত যুবকের নাম রুবেন রিয়াং, বয়স 23। ঘটনা, উদয়পুর রাধাকিশোরপুর থানাধীন অরুণাচল সংঘ সংলগ্ন রাজারবাগ এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ও শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।
ঘটনার বিবরণে জানা যায়, অমরপুর পাহাড়পুরের বাসিন্দা সুজিত রিয়াং এর ছেলে রুবেন রিয়াং গত এক দেড় বছর ধরে অরুণাচল সংঘ সংলগ্ন রাজারবাগ এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে উদয়পুর বনদোয়ার স্থিত গোমতী পলিটেকনিক কলেজে পড়াশোনা করতো। বর্তমানে শেষ বর্ষের ছাত্র ছিলো মৃত যুবক রুবেন রিয়াং। সোমবার সন্ধ্যায় মৃত রুবেন এর মা তার মোবাইলে কয়েকবার ফোন করলেও ফোন রিসিভ না করায় বাধ্য হয়ে বাড়ির মালিককে ফোন করে ছেলের বিষয়ে খোঁজখবর নিতে বললে, বাড়ির মালিক তার ঘরে গিয়ে ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে বাড়ির মালিক ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে দেখে ফাঁসি দিয়েছে সে।
খবর দেওয়া হয় বাড়ির লোকজন এবং রাধাকিশোরপুর থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রাধাকিশোরপুর থানার পুলিশ। এদিকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাধাকিশোরপুর থানার তদন্তকারী পুলিশ আধিকারিক জানায় তারা খবর পেয়ে বাড়িতে এসে দেখে রুবেন রিয়াং ফাঁসি দিয়েছে। তবে ফাঁসির দড়ি ছিঁড়ে বিছানায় পড়ে আছে।  এরপর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোমতী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য