About Me

header ads

রাজ্যে পারিবারিক কলহের জেরে আত্মঘাতী এক তরুনী!


ডেস্কও ওয়েব ডেস্কঃ আবারো পারিবারিক কলহের জেরে আত্মঘাতী এক সদ্য বিবাহিতা তরুনী। তবে আত্মহত্যার মূল রহস্য এখনো জানা যায়নি। পুলিশি তদন্ত চলছে জোর গতিতে।
মঙ্গলবার বিকেলে স্বামী কার্তিক তেলেঙ্গার সঙ্গে সামান্য বিষয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে শুক্লা তেলেঙ্গা। বয়স ২০। স্বামীর বক্তব্য অনুসারে জানা যায় সামান্য একটি বিষয়ে তাদের মধ্যে ঝগড়া সৃষ্টি হয়। তারপর সে বাড়ি থেকে অন্যত্র চলে যায়। কিন্তু মুহূর্তের মধ্যে খবর আসে তার স্ত্রী শুক্লা ফাঁসিতে ঝুলে আত্মঘাতী হয়। কিন্তু তাদের এই ঝগড়ার পেছনে আত্মহত্যা করার কোনো কারণ নেই বলে জানায় স্বামী কার্তিক তেলেঙ্গা। তার বাড়ি রানীবাড়ী গ্রাম পঞ্চায়েতের বড়লাইন ১নং ওয়ার্ডে।
অপরদিকে, আত্মঘাতী শুক্লার বাড়ি একই গ্রাম পঞ্চায়েতের সোনাইছড়ি 5 নং ওয়ার্ডে। এদিকে আত্মহত্যার বিষয়টি মৃতার শ্বশুরবাড়ির লোকজনরা দেখতে পেয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্যকে খবর দেন। তারপর কদমতলা থানায় খবর দেওয়া হয়। ছুটে যায় পুলিশ । ময়নাতদন্তের জন্য মৃতদেহটি কদমতলা হাসপাতালের মর্গে পাঠিয়ে দেয় পুলিশ।
বুধবার ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। এদিকে, মৃতার মা কদমতলা থানায় সম্পূর্ণ ঘটনা তদন্ত করে মূল রহস্য উদঘাটনের জন্য লিখিত ভাবে আবেদন করেন। কিন্তু কি কারনে এই আত্মহত্যা তা এখনও জানা না গেলেও সঠিক তদন্তে মৃত্যুর রহস্য বেরিয়ে আসবে বলে অনুমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য