About Me

header ads

রাজ্যে মানসিক অবসাদে আত্মঘাতী দুই ব্যাক্তি!

ডেস্কও ওয়েব ডেস্কঃ নিজ গায়ে আগুন দিয়ে আত্মঘাতী হলো এক যুবক। ঘটনা শনিবার খোয়াই থানাধীন লালছড়া ঘোষপাড়া এলাকায়। মৃত যুবকের নাম টোটন দাস।
শনিবার ভোর পাঁচটা নাগাদ নিজ ঘরে  শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় সে।  বাড়ির অন্যান্য সদস্যরা টের পাওয়ার আগেই  ঘটনাস্থলে মৃত্যু হয় তার।  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় খোয়াই থানার পুলিশ। পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে খোয়াই জেলা হাসপাতালের মর্গে। এদিন দুপুরে ময়নাতদন্তের পর মৃতদেহ তুলে দেওয়া হয় তার পরিবারের হাতে।
উল্লেখ্য ছয় বৎসর পূর্বে পেশায় রাজমিস্ত্রি টোটন দাস এর স্ত্রী একইভাবে আত্মঘাতী হয়। স্ত্রীর মৃত্যুর পর সে  একা হয়ে পড়ে। তাদের কোনো সন্তান-সন্ততি ছিল না। সম্প্রতি লকডাউন এর কারণে সে কর্মহীন হয়ে পড়ে।  বেশ কিছুদিন ধরেই সে মানসিক অবসাদে ভুগছিল।
অবশেষে শনিবার গায়ে আগুন দিয়ে সে আত্মঘাতী হয়। খোয়াই থানার পুলিশ একটি ইউডি মামলা গ্রহণ করে ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে।

অপর একটি ঘটনা সোনামুড়া থানা এলাকার রবীন্দ্রনগর গাওসভার শান্তি পল্লী এলাকায়। মাঝ বয়সী আত্মহননকারীর নাম রামকৃষ্ণ পাল। পেশায় গাড়ি চালক। অন্যান্য দিনের মতো এদিনও গাড়ি চালান যুবকটি। দুপুরে খাওয়া-দাওয়া সেরে পারিবারিক কলহে রাগের বশীভূত হয় বাড়ির সামনে একটি গাছে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয়।
কিছুক্ষণ পর বাড়ির লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পুলিশ দেহ উদ্ধার করে সোনামুড়া হাসপাতাল মর্গে পাঠায়। এই ঘটনায় শোক স্তব্ধ গোটা এলাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য