About Me

header ads

রাজ্যে আবারও গনধর্ষনের শিকার এক নাবালিকা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বর্বরতার চূড়ান্ত পর্যায়! ত্রিপুরায় ক্লাস এইটের এক ছাত্রীকে ৫-৬ জন যুবক মিলে গণধর্ষণ করেছে। ঘটনাটি ঘটেছে সিপাহিজলা জেলার বিশ্রামগঞ্জে। ভুক্তভোগীর পরিবার সোমবার বিশ্রামগঞ্জ থানায় একটি এফআইআর দায়ের করেছেন। সোমবার রাতে পুলিশ ধর্ষক ভিকু দেববর্মাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
আজ, মঙ্গলবার দোষীকে আদালতে প্রেরণ করার পর ৫ দিনের পুলিশি রিমান্ডে নেয়া হয়েছে। এ তথ্য আজ সন্ধ্যায় জানিয়েছেন সরকারি কৌঁসুলি রিপন সরকার।
ঘটনাসূত্রে জানা যাচ্ছে, রবিবার রাতে ভিকুসহ ৫-৬ জন যুবক মেয়েটির বাড়িতে ঢুকে গণধর্ষণ করে। এর মধ্যে ভিকু দেববর্মা মেয়েটির পরিচিত ছিল। কিন্তু তাঁর সঙ্গের অন্যান্য পাষণ্ডদের সে চিনতো না। কৌঁসুলি রিপন সরকার জানিয়েছেন, গ্রেফতার হওয়া ভিকু দেববর্মা একজন হত্যা মামলার আসামিও।
তিনি জানান, গত বছর সিপাহিজলা জেলার চরিলামে অনিকেত দেববর্মা নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছিল। সেই হত্যা মামলায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছিল। ভিকু ছিল উক্ত মামলার অন্যতম আসামি। কিন্তু লাশ উদ্ধারের পর থেকেই তিনি পলাতক ছিলেন। পুলিশ তাঁকে এতদিনেও গ্রেপ্তার করতে পারেনি।
অবশেষে সোমবার রাতে পুলিশ উভয় মামলার আসামি ভিকুকে গ্রেপ্তার করেছে। এর আগে গত মাসে ত্রিপুরার তেলিয়ামুরায় চলন্ত গাড়িতে অপহৃত এক কিশোরীকে গণধর্ষণ করা হয়েছিল। এক মাসের মধ্যে ত্রিপুরায় আরও একটি নাবালিকা মেয়ে গণধর্ষণের শিকার হলো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য