About Me

header ads

এক মাসেরও বেশি সময় কোয়ারেন্টাইনে ৩০পরিবার, বিক্ষোভ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ মঙ্গলবার আমবাসা টিআরটিসি পাড়ার বেশ কয়েকটি পরিবার আমবাসা পুর পরিষদের সামনে বিক্ষোভ দেখায়। বিক্ষোভ কারীরা জানায়  আমবাসা টিআরটিসি পাড়ায় করোনা পজিটিভ পাওয়ার পর, টিআরটিসি পাড়ার বেশ কয়েকটি পরিবারকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের অভিযোগ, প্রায় ৩০ টি পরিবারকে ৩০ দিন থেকে ৪২ দিন যাবত কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যার ফলে তাদের খাদ্য সমস্যা অনেকটাই দেখা দিয়েছে।
প্রশাসন থেকে এখন পর্যন্ত তাদের জন্য খাদ্যের কোনো ব্যবস্থা করা হয়নি। দীর্ঘদিন ধরে এই পরিবারগুলি কোয়ারান্টিনে থাকার ফলে তাদের আর্থিক সমস্যা ও খাদ্য সমস্যা দেখা দিয়েছে। আরোও অভিযোগ, স্বাস্থ্যকর্মীরা বিভিন্ন জায়গায় গিয়ে বিভিন্ন রকমের নির্দেশিকা জারি করছে। যার ফলে ক্ষোভে ফুঁসছে এলাকার জনগণ।
তাই মঙ্গলবার বাধ্য হয়ে কোয়ারেন্টাইনে থাকা ৩০ পরিবার আমবাসা পৌর পরিষদ ঘেরাও করে। তাদের দাবি, কোয়ারাইন্টিনে রেখে অযথা হয়রানি করা বন্ধ করতে হবে এবং তাদের খাদ্যের ব্যবস্থা করতে হবে। এনিয়ে আমবাসা পৌর পরিষদের পৌরকর্তা চন্দন ভৌমিক এর সাথে দীর্ঘক্ষন আলোচনা হয়। কোয়ারেন্টাইনে থাকা পরিবারগুলি কি করে বাড়ি থেকে বের হয়ে পুর পরিষদে এসে ধর্না দেয় প্রশ্ন উঠেছে। প্রশাসনের ভূমিকা নিয়েও উঠছে নানান প্রশ্ন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য