About Me

header ads

রাজ্যে ২৭ বছরের কোভিড রোগীর আত্মহত্যা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরার আরও একজন কোভিড রোগী আত্মহত্যা করেছেন। ত্রিপুরায় করোনা রোগীর আত্মহত্যা করার এটি তৃতীয় ঘটনা। আগরতলার জিবিপি হাসপাতালের দ্বিতীয় তল থেকে তিনি ঝাঁপ দিয়েছেন। ঘটনাস্থলেই মারা যান তিনি। মৃত ব্যক্তি দক্ষিণ ত্রিপুরার বাইখোড়ার বাসিন্দা এবং জিবিপি হাসপাতালে নিয়ে আসা হয়েছিল।
সেদিন তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন এবং বিষ সেবন করেছিলেন। তখনই তাঁকে নিয়ে আসা হয় জিবিপি হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে আনার পর গতকাল তাঁর করোনা পরীক্ষা করা হয় এবং ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। এরপরই গভীর রাতে তিনি ওই হাসপাতালের দ্বিতীয় তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেন। আত্মহত্যা করা যুবকের বয়স ২৭ বছর।
এর আগে ২৯ জুলাই আরেক রোগী জিবিপিতে আত্মহত্যা করেছিলেন। জুন মাসে আরো একজন মহিলা জিবিপি হাসপাতালে আত্মহত্যা করেছেন। এনসিসির এসডিপিও পিয়া মাধুরী মজুমদার নিশ্চিত করেছেন, গতরাতে যে রোগী আত্মহত্যা করেছেন তিনি কোবিডের রোগী ছিলেন। তাঁর ময়নাতদন্ত হবে আগামীকাল।
প্রাক্তন কংগ্রেস বিধায়ক এবং প্রবীণ কংগ্রেস নেতা গোপাল রায় এই আত্মঘাতী মামলার জন্য রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেছেন। তিনি বলেন, জিবিপি হাসপাতালে অবকাঠামো ও পরিষেবাগুলি খুব দুর্বল তাই রোগীরা আত্মহত্যা করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য