About Me

header ads

২০ লক্ষ পেরোল করোনা আক্রান্ত, কোথায় মোদীর সরকার: রাহুল গাঁধী


ডেস্কও ওয়েব ডেস্কঃ ১০ অগস্টের আগেই ভারতে করোনার সংক্রমণ ২০ লক্ষ পার করবে। গত মাসেই এমন একটা আশঙ্কা প্রকাশ করে টুইট করেছিলেন কংগ্রেস নেতা রাহুল গাঁধী। ৭ অগস্ট দেশে মোট আক্রান্তের সংখ্যা ২০ লক্ষ পার করতেই মোদী সরকারের বিরুদ্ধে তোপ দেগে সেই টুইটের কথা স্মরণ করিয়ে দিলেন তিনি।
করোনা নিয়ে সরকারের সমালোচনা করে শুক্রবার সকালে হিন্দিতে টুইট করেন রাহুল। তীব্র কটাক্ষ ছুড়ে দিয়ে তিনি বলেন, ২০ লক্ষ পার করে গেল আক্রান্তের সংখ্যা কোথায় মোদী সরকার!
দেশে সংক্রমণের হার নিয়ে উদ্বেগ প্রকাশ করে গত ১৭ জুলাই একটি টুইট করেছিলেন কেরলের ওয়নাডের কংগ্রেস সাংসদ রাহুল। তিনি বলেছিলেন, সে দিন আর দূর নেই যে দিন দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২০ লক্ষ পার হয়ে যাবে। একটা টাইমলাইনও দিয়ে বলেছিলেন, ১০ অগস্টের মধ্যেই এই সংখ্যাটা পার করে যাবে দেশ। তাই সরকারের এখনই এ ব্যাপারে একটা বিচক্ষণ সিদ্ধান্ত নেওয়া উচিত।
লকডাউন নিয়ে হোক বা পরিযায়ী শ্রমিক করোনা সংক্রমণের পর থেকেই সরকারকে বার বার তাঁর নিশানা বানিয়েছেন রাহুল। করোনা নিয়ে মোদী সরকারের ভূমিকাকে কটাক্ষ করতেও ছাড়েননি। রাহুলের অভিযোগকে নস্যাৎ করে পাল্টা কটাক্ষ ছুড়ে দিয়েছে বিজেপি। বলেছে, কোভিড নিয়ে রাহুলের জ্ঞান সীমিত। গত মাসেই কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর কটাক্ষ করে বলেন, কংগ্রেস টুইটের দল। তিনি আরও বলেন, রাহুল গাঁধী প্রতি দিনই টুইট করছেন। মনে হচ্ছে, এ ভাবেই কংগ্রেস টুইটের দলে পরিণত হবে। ওরা মানুষের জন্য কাজ করে না। একের পর এক নেতা হারাচ্ছে। তাই হতাশ হয়েই মোদী সরকারের বিরুদ্ধে নানা ভাবে নিশানা লাগাচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য