About Me

header ads

রাজ্যে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার ২ মাদক ব্যবসায়ী!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ফের বৃহৎ পরিমাণের নিষিদ্ধ পণ্য জব্দ করতে সক্ষম হয়েছে পুলিশ। গোপনে খবর পেয়ে আমবাসা পুলিশ অভিযান চালিয়েছিল। এবং একটি কয়লা বোঝাই ট্রাক থেকে প্রচুর পরিমাণে গাঁজা জব্দ করেছে। এসডিপিও (আমবাসা) আশিস দাশগুপ্ত এবং অন্যান্য পুলিশ কর্মীরা একটি কয়লা বোঝাই ট্রাক আটক করেন।
ট্রাক থেকে উদ্ধার করা হয়েছে মোট ৬৬ প্যাকেট শুকনো গাঁজা। জানা গেছে, গাঁজা বহনকারী উক্ত ট্রাকটির নং এএস 25 ডিসি 5023। গাঁজা ভর্তি ট্রাকটি ত্রিপুরার রাজধানী আগরতলা থেকে আসছিল এবং সেই ট্রাকটিকে জাতীয় মহাসড়কের নাইলাবাড়ি এলাকায় আটক করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দু'জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।
সাংবাদিকের সাথে কথা বলে এসডিপিও জানিয়েছেন যে ট্রাক থেকে কমপক্ষে ৭৫৭ কেজি গাঁজা জব্দ করা হয়েছে। তবে পুলিশ মামলাটি আরও তদন্ত করছে। এর আগে সোমবার সকালে মাদক চোরাচালানের অভিযোগে আসাম আগরতলা মহাসড়কের লক্ষণছড়া অঞ্চল থেকে একজনকে আটক করা হয়েছে। গোপন তথ্যের ভিত্তিতে পেচারথাল পিএস ওসি জাহাঙ্গীর হোসেন একটি ১২ চাকার ট্রাক আটক করেছেন।
পাশাপাশি প্রায় ১২ বান্ডিলের ১৭৮ কেজি শুকনো গাঁজা উদ্ধার করা হয়েছে। যার মূল্য হবে ২০ থেকে ২৫ লক্ষ টাকা। পুলিশ উক্ত ট্রাক চালককে গ্রেফতার করেছে। নাম শেখর জামাতিয়া (৩৫)। তিনি মাণিক্য জামাতিয়ার পুত্র। বাড়ি ত্রিপুরার খোয়াইতে। জিজ্ঞাসাবাদে সময় জানা গেছে যে চালানটি আগরতলা থেকে রাজ্যের বাইরে নেওয়া হচ্ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য