About Me

header ads

রাজ্যে মানসিক হাসপাতাল থেকে ১৫ রোগী পলাতক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ত্রিপুরার নরসিংগড় মডার্ন সাইকিয়াট্রিক হাসপাতাল থেকে আশ্চর্যজনকভাবে মোট ১৫ জন মানসিক রোগী পালিয়ে গেছে। হাসপাতালটি মানসিক হাসপাতাল নামে পরিচিত।
শনিবার ৮ আগস্ট রাতে এই ১৫ জন রোগী হাসপাতাল থেকে পালিয়েছে। পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে যদিও কয়েকজনকে মাত্র খুঁজে পাওয়া গেছে। বাকিদের কোন খোঁজ নেই। প্রত্যেকেরই অভিযোগের আঙুল এ মুহূর্তে হাসপাতাল কর্তৃপক্ষের দিকে। তাঁর অবহেলার ফলেই এত বড় একটি ঘটনা সংঘটিত হতে পেরেছে। উক্ত মানসিক হাসপাতালটি আগরতলা বিমানবন্দরের নিকটে অবস্থিত।
উল্লেখযোগ্য যে, পরিবারের সদস্যরা বিশ্বাস করে হাসপাতালে তাঁদের পরিবারের মানসিক রোগীদের চিকিৎসা করাতে এখানে ভর্তি করেছেন যে তাঁরা ফের স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। সবদিক মিলিয়ে হাসপাতালের অনেক দায়িত্ব রয়েছে। কিন্তু তাঁদের গা ঢিলেমির ফলেই হাসপাতাল টয়লেটের জানালা দিয়ে রোগিরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এমনটাই সন্দেহ করা হচ্ছে যে, রোগীরা জানালা দিয়েই পালিয়েছে। এছাড়াও পেছনের দরজার অবস্থাও ভালো নয়।
প্রশ্ন উঠছে, যখন ১৫ জন পালাচ্ছে হাসপাতালের নিরাপত্তারক্ষীরা কোথায় ছিলেন? ডাঃ. মণিকা দেববর্মা বলেন, আজ সকালে তিনি হাসপাতালে আসার সময় জানতে পারেন যে ১৫ জন রোগী হাসপাতাল থেকে পালিয়ে গেছেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ