About Me

header ads

রাজ্যে উদ্ধার এক যুবকের ঝুলন্ত মৃতদেহ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জোলাইবাড়ি কাকুলিযায় এক যুবকের ঝুলন্ত মৃত দেহ উদ্ধার। মৃত ব্যক্তির নাম সুব্রত নমো মৃত ব্যক্তিকে রবিবার জোলাই বাড়ী  হাসপাতালে ময়নাতদন্ত করা হয়।
মৃত ব্যক্তির মা জানান শনিবার বিকালে ভাত খাওয়ার পর বাজারে গিয়েছিল সে কিন্তু সন্ধ্যার পর থেকে ওকে পাওয়া যাচ্ছে না এমনকি ফোনও লাগছে না।এর কিছুক্ষণ পর যখন বাড়ি ফিরছে না ছেলে, মা বাবা খোঁজাখুঁজি শুরু করেন ।ছেলের বন্ধুর বাড়িতে গিয়ে খুঁজে কিন্তু খুঁজে পাওয়া গেল না। এরপরে কেন জানি সন্দেহ হয় ঘরের পিছনে গিয়ে দেখে ও একটি  রাবার বাগানের রাবার গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে। তাকে ঝুলন্ত অবস্থায় দেখার পর মা-বাবা চিৎকার করে তখনই গ্রামবাসী আসেন এবং সঙ্গে সঙ্গেই পুলিশকে জানানো হয়। জোলাই বাড়ি থানার পুলিশ এসে ঝুলন্ত দেহকে দেখে চলে যায়।
অবাক ঘটনা ঝুলন্ত দেহটি সারা রাত্রি গাছে ঝুলন্ত অবস্থায় ছিল। অথচ পুলিশ এই ঝুলন্ত ব্যক্তি কে দেখা   সত্ত্বেও দেহটিকে শনিবার রাতে নামান নি কেন। সকাল নয়টার পর পুলিশ এসে সে দেহকে নামিয়ে নিয়ে আসে।
অন্যদিকে মৃত ব্যক্তি সুব্রত নামো বিয়ে করেছেন প্রায় তিন বছর কিন্তু বউ সুব্রত সঙ্গে থাকে না বেশিরভাগ সময়ই বাবার বাড়িতেই থাকে। সুব্রত মারা যাওয়ার আগের থেকে ওর বউ সঙ্গে ছিল না বাবার বাড়িতে ছিল। লোকজনে গুঞ্জন হয়তো মানসিক অশান্তিতে মারা গেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য