About Me

header ads

নিরাপত্তা কর্মীদের সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু ৪ মাওবাদীর!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ওড়িশার কন্ধমাল জেলার গভীর জঙ্গলে নিরাপত্তা কর্মীদের সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হল চার জন মাওবাদীর। গুলিতে আরও কয়েক জন মাওবাদী আহত হয়েছেন বলে অনুমান করছেন পুলিশ আধিকারিকরা। বাকিদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে ওই এলাকায়।
গোপন সূত্রে খবর পেয়ে আজ রবিবার খুব সকালে স্পেশাল অপারেশন গ্রুপের একটি দল এবং ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার ফোর্স যৌথ ভাবে অভিযান চালায় কন্ধমালের তুমুদিবান্ধার জঙ্গলে। নিরাপত্তা কর্মীরা গোপন ডেরার দিকে এগতেই গুলি ছুঁড়তে শুরু করেন মাওবাদীরা। পাল্টা গুলি চালান নিরাপত্তা কর্মীরাও। সেই গুলিতেই মৃত্যু হয় মাওবাদী সদস্যদের। অভিযান শেষে প্রচুর অস্ত্রশস্ত্র উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন ওড়িশার ডিজিপি অভয়।
মৃত চার জন সিপিআই (মাওবাদী)-র বংশধারা-নাগাবলি-ঘুমুসার ডিভিশনের সদস্য বলে মনে করা হচ্ছে। বাকি মাওবাদী সদস্যদের খোঁজে জঙ্গলে চিরুনি তল্লাশি চালাচ্ছে নিরাপত্তা কর্মীদের দল।কন্ধমালের এস পি প্রতীক সিংহ অন্য সিনিয়র পুলিশ অফিসারদের সঙ্গে ঘটনাস্থলে যান। তিনি জানিয়েছেন, মৃত চার মাওবাদীর মধ্যে এক মহিলা সদস্যও রয়েছেন। ওড়িশার মুখ্য সচিবের টুইটার হ্যান্ডল থেকে অভিনন্দন জানানো হয়েছে অভিযানে অংশ নেওয়া জওয়ানদের। সেখানেো চার মাওবাদীর মৃত্যুর কথা বলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য