About Me

header ads

প্রয়াত রাজ্যের প্রাক্তন বিধায়ক বজেন্দ্র মগ চৌধুরী!


ডেস্কও ওয়েব ডেস্কঃ প্রয়াত হয়েছেন জোলাই বাড়ির প্রাক্তন বিধায়ক ব্রজেন্দ্র মগ চৌধুরী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। গত মঙ্গলবার চেন্নাইয়ের একটি হাসপাতালে তিনি প্রয়াত হন। মাস খানেক আগে তার ক্যান্সার ধরা পড়ে এবং তিনি চেন্নাইতে চিকিৎসারত ছিলেন। কিন্তু আচমকা মঙ্গলবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।
১৯৯৩ সালে জোট বিরোধী হওয়া সত্ত্বেও কংগ্রেসের হয়ে প্রথমবার ভোটের লড়ে জয় হাসিল করেন ব্রজেন্দ্র মগ চৌধুরী। বৃহস্পতিবার চেন্নাই থেকে প্রতিবারই প্রাক্তন বিধায়ক ব্রজেন্দ্র মগ চৌধুরীর মরদেহ বিমানে আগরতলায় নিয়ে আসা হয়। মরদেহ নিয়ে যাওয়া হয় বিধানসভায়। সেখানে শেষ শ্রদ্ধা জানান বিধানসভার অধ্যক্ষ রেবতী মোহন দাস,  মুখ্য সচেতক কল্যাণী রায়, মন্ত্রীর রতন লাল নাথ, বিধায়ক রতন চক্রবর্তী, বিধায়ক সুদীপ রায় বর্মন, আশিস সাহা সহ কংগ্রেস দলের নেতৃত্ব। প্রাক্তন বিধায়ক ব্রজেন্দ্র মগ চৌধুরীর প্রয়াণে গভীর শোক ব্যক্ত করেন মন্ত্রীর রতন লাল নাথ। পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন তিনি।
ব্যতিক্রমী মানুষ ছিলেন। ওই এলাকার মানুষ একজন ভালো মানুষ কে হারিয়েছেন। প্রয়াতের আত্মার সদ্গতি কামনা করেন মন্ত্রী রতন লাল নাথ। এরপর মরদেহ নিয়ে যাওয়া হয় প্রয়াতের মাতৃভূমি জোলাই বাড়িতে। সেখানেই শেষকৃত্য সম্পন্ন হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য