About Me

header ads

আসন্ন এডিসি নির্বাচন নিয়ে আইপিএফটির সঙ্গে বিজেপি নেতার বৈঠক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব ত্রিপুরা সফরে এসে আইপিএফটি দলের সঙ্গে বৈঠক করেছেন।
ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদের (এডিসি) নির্বাচনকে কেন্দ্র করেই শনিবার (১১ জুলাই) বৈঠকটি আয়োজিত হয়েছে।
এই বৈঠকে বিজেপির পক্ষে রাম মাধব ছাড়াও উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশে বিজেপির সভাপতি ড. মানিক সাহা। অপরদিকে আইপিএফটির পক্ষে উপস্থিত ছিলেন দলের সভাপতি ও মন্ত্রী এন সি দেববর্মা, সাধারণ সম্পাদক ও মন্ত্রী মেবার কুমার জমাতিয়া, সহকারী সাধারণ সম্পাদক এবং দলের মুখপাত্র মঙ্গল দেববর্মা, দলের মহিলা সেলের নেত্রী স্বপ্না দেববর্মা, যুব আইপিএফটির নেতা শুক্লা চরণ নোয়াতিয়া।
বৈঠক শেষে মঙ্গল দেববর্মা জানান, মূলত ত্রিপুরা উপজাতি স্বশাসিত জেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত বিষয়ে বৈঠকে আলোচনা হয়েছে। বৈঠকের আলোচনার বিষয় নিয়ে এই মুহূর্তে কিছু বলা হবে না। দলের কেন্দ্রীয় কমিটির বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার পর বিস্তারিত জানানো হবে।
অপরদিকে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক রাম মাধব জানান, এডিসি নির্বাচন সংক্রান্ত বিষয়ে তিনি আইপিএফটি নেতাদের সঙ্গে কথা বলেছেন। তবে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে বিজেপির ত্রিপুরা প্রদেশ কমিটি এবং মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।
এডিসি নির্বাচনে দুই দল বিধানসভার মতো জোট হয়ে না লোকসভা নির্বাচনের মতো ত্রিপুরা রাজ্যের ক্ষমতায় থাকার পরও আলাদা আলাদাভাবে লড়াই করে এখন সেটিই দেখার বিষয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য