About Me

header ads

শহীদ সেনার পরিবারের হাতে আর্থিক সাহায্য তুলে দিলেন মুখ্যমন্ত্রী!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ভারত চীন সীমান্তে দূর্ঘটনায় প্রয়াত ভারতীয় সেনা বাহিনীর জওয়ান শহীদ বিজয় দেববর্মার পরিবারের হাতে মুখ্য মন্ত্রীর ত্রান তহবিল থেকে পাঁচ লক্ষ টাকার চেক তোলে দেন মুখ্য মন্ত্রী বিপ্লব কুমার দেব।
রবিবার বিশ্রামগঞ্জের গুলিরাই বাড়ীতে গিয়ে তিনি শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। দেশের সুরক্ষা দিতে গিয়ে শহীদ হওয়ার প্রেক্ষাপট তোলে ধরে তাকে অভিবাদন জানান। তার পরিবার পরিজনদের প্রতি সমবেদনা জানান।
এই শহীদ পরিবারের যাবতীয় সুযোগ-সুবিধা প্রদানের ক্ষেত্রে রাজ্য সরকারের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে বলেও আশ্বাস দেন মুখ্যমন্ত্রী। সেখানে প্রয়াতের স্ত্রী আশা দেববর্মা, বাবা ভাস্কর দেববর্মা,ছেলে এবং মায়ের সাথে কথা বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।
তাছাড়া ভারতীয় সেনা বাহিনীর পক্ষ থেকে যেসব সুযোগ-সুবিধা পাওয়া যাবে তা পাওয়ার জন্য সরকারিভাবে সব ধরনের চেষ্টা করা হবে বলেও জানিয়েছেন তিনি।
মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী ছিলেন এলাকার বিধায়ক বীরেন্দ্র কিশোর দেববর্মা, সিপাহীজলা জেলার জেলাশাসক সিকে জমাতিয়া, জেলা পুলিশ সুপার কৃষ্ণেন্দু চক্রবর্তী, জম্পুইজলার মহকুমা শাসক সঞ্জীব দেববর্মা প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য