About Me

header ads

রাজ্যে রাস্তার পাশ থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জিরানীয়া মহকুমার জম্পুইজলা- চম্পকনগর সড়কের বেলবাড়ির খুন্তিয়াব্রীজ সংলগ্ন এলাকায় রাস্তারধার থেকে উদ্ধার এক ব্যক্তির মৃতদেহ। অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে শুক্রবার সাত সকালে এলাকায় চাঞ্চল্য ছড়ায়।
খবর পেয়ে ঘটনাস্থলে যায় রাধাপুর ও জিরানীয়া থানার পুলিশ। এলাকাটি দুই থানার সীমান্তে হওয়ায় দুই থানার পুলিশ যায় ঘটনা স্থলে। ঘটনাস্থলে ছুটে যায় জেলার অতিরিক্ত পুলিশ সুপার অমিতাভ পাল ও  মহকুমা পুলিশ আধিকারিক সুমন মজুমদার। নিয়ে যাওয়া হয় ডগ স্কোয়ার্ড। জেলার অতিরিক্ত পুলিশ সুপার অমিতাভ পাল জানান শুক্রবার সকালে অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলীশকে খবর দেওয়া হয়। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে। এখনো কিছু জানা যায়নি।
উল্লেখ্য, জিরানীয়া থানার অন্তর্গত এলাকায় এই মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা জানায় সকালে একটি মৃতদেহ রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন তারা। খবর দেন পুলিশে। ড্রেনের পাশে পড়ে ছিল মৃতদেহটি। তবে মৃত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তাদের ধারনা বাইরে থেকে এই মৃতদেহ এনে ফেলা হয়েছে। তাদের ধারনা মৃত ব্যক্তির বয়স ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে। এদিকে মৃতদেহের পাশ থেকে একটি চাদর উদ্ধার হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এদিকে মৃতদেহ উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই প্রচুর মানুষ ভিড় জমায় ঘটনা স্থলে। তদন্তের জন্য সাময়িকের জন্য যান চলাচল বন্ধ করে দেওয়া হয় এই সড়ক দিয়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য