About Me

header ads

রাজ্যে আবারও লকডাউন ঘোষণা হতে পারে!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জরুরি প্রয়োজনে আগামীদিনে ত্রিপুরা রাজ্য আবারও সম্পূর্ণ রূপে লকডাউন ঘোষণা করা হতে পারে বলে রাজ্য সরকার এই বিষয়ে চিন্তাভাবনা করছে বলে জানিয়েছেন শিক্ষা এবং আইন দফতরের মন্ত্রীর রতন লাল নাথ।
শুক্রবার (৫ জুন) সন্ধ্যায় রাজধানী আগরতলা ক্যাপিটাল কমপ্লেক্সের মহাকরণের প্রেসকর্নারে করোনার বিষয়ে ব্রিফিং করেন মন্ত্রীর রতন লাল নাথ।
সেখানে মন্ত্রী জানান, বর্তমানে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন হাসপাতালে মোট ৪৫৩ জন করোনা আক্রান্ত ভর্তি রয়েছেন। এরমধ্যে ভগৎ সিং যুব আবাসের করোনা কেয়ার সেন্টারে ভর্তি রয়েছেন মোট ২৮১ জন, আগরতলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন ৬৯ জন, রাজধানীর হাপানিয়া এলাকার আন্তর্জাতিক মেলা প্রাঙ্গণের ইনডোর এক্সিবিশন হলেন করোনা কেয়ার সেন্টারে ১০২জন এবং শালবাগান এলাকার বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ার হেডকোয়ার্টারের হাসপাতালে এক জন চিকিৎসাধীন রয়েছেন।
প্রেস ব্রিফিংকালে আরো ১৭ জনকে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে আগরতলায় নিয়ে আসা হচ্ছে চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য বলেও জানান মন্ত্রী।
রাজ্যে করোনা ভাইরাস কি কমিউনিটি লেভেলে ছড়িয়ে পড়েছে? প্রশ্নের জবাবে মন্ত্রীর রতন লাল নাথ জানান, ত্রিপুরা রাজ্যে এখনও কমিউনিটি লেভেলে করোনা ছড়ায়নি। তবে সরকার এর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে যাতে কমিউনিটি লেভেলে এর সংক্রমণ ছড়িয়ে না পড়ে। দুই একদিনের মধ্যে যদি আরও করোনা আক্রান্ত পাওয়া যায়। তবে সরকার কিছুদিনের জন্য রাজ্যজুড়ে সম্পূর্ণরূপে লকডাউন ঘোষণা করতে পারে।
মন্ত্রী আরো জানান, ত্রিপুরা রাজ্য যাদের শরীরে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে তাদের অধিকাংশই বহিঃরাজ্য থেকে সম্প্রতিক সময়ে এসেছেন এবং কিছু সংখ্যক রোগী বহিঃরাজ্য থেকে আসা মানুষের সংস্পর্শে আসার কারণে করোনা পজিটিভ হয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য